কালার ইনসাইড

কলকাতায় ঢাকের তালে নেচে মাতালেন জয়া


প্রকাশ: 20/10/2023


Thumbnail

শারদীয় দুর্গাপূজায় পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত সিনেমা ‘দশম অবতার’। ইতিমধ্যে সিনেমাটি ব্যাপক সাড়া ফেলেছে পশ্চিমবঙ্গের সিনেপ্রেমীদের মাঝে।  

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মুক্তি পাওয়া সিনেমার প্রচারণায় কলকাতায় ব্যস্ত আছেন জয়া। তারই অংশ হিসেবে বুধবার (১৭ অক্টোবর) একটি মণ্ডপে গিয়েছিল ‘দশম অবতার’ টিম। সেখানে অনির্বাণ ভট্টাচার্য ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ঢাকের তালে জমিয়ে নাচলেন জয়া আহসান।

ঢাকের তালে নাচের সে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে নেটিজেনরা বেশ উপভোগ করছেন।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ‘দশম অবতার’ টিম নিয়ে মণ্ডপে সদলবলে হাজির হয়েছিলেন সৃজিত মুখার্জি। তার সঙ্গে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্য। এক ফাঁকে পূজার আমেজে মেতে ওঠেন তারা। ঢাক বাজাতে দেখা যায় প্রসেনজিৎ-অনির্বাণকে। তারই তালে তালে নাচেন জয়া আহসান। সঙ্গে ছিলেন অন্যান্যরাও।

‘২২শে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’র সিক্যুয়াল ‘দশম অবতার’। অভিনয় আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত ও জয়া আহসান। এরই মধ্যে পশ্চিমবাংলার প্রথম কপ ইউনিভার্সের এই সিনেমা মুক্তির আগেই রীতিমতো রেকর্ড গড়েছে।

সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রিতে ছাপিয়ে গেছে অতীতের রেকর্ড। প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ জানিয়েছে, মুক্তির আগে সিনেমাটির ৩০ হাজারের বেশি অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। যা টলিউডের ক্ষেত্রে সর্বোচ্চ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭