ইনসাইড গ্রাউন্ড

বাংলাদেশকে হারিয়ে যে দুঃসংবাদ মিললো ভারত শিবিরে


প্রকাশ: 20/10/2023


Thumbnail

বাংলাদেশের বিপক্ষে ম্যাচে চোট পেয়ে মাঠের বাইরে চলে গিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। সেখানে থেকে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তারপর মাঠে এসে আবারও বল করেন হার্দিক। কিন্তু, শরীর বলে কথা। এক ম্যাচের জন্য মাঠের বাইরেই চলে গেলেন ভারতীয় পেসার হার্দিক পান্ডিয়া।

চোটের কারণে রোববার নিউজিল্যান্ড ম্যাচে হার্দিক পান্ডিয়াকে পাচ্ছে না ভারত। দলের সঙ্গে পরের ম্যাচের ভেন্যু ধর্মশালায় যাচ্ছেন না পান্ডিয়া। এক বিবৃতিতে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তবে ইংল্যান্ডের বিপক্ষে পরের ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন এই অলরাউন্ডার। ইংল্যান্ডের বিপক্ষে ভারত খেলবে লক্ষ্ণৌতে, ২৯ অক্টোবর।

বিবৃতিতে বিসিসিআই জানিয়েছে, ‘ভারতের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়া বাংলাদেশের বিপক্ষে বোলিং করার সময়ে বাম গোড়ালিতে চোট পেয়েছেন। স্ক্যানের জন্য এই অলরাউন্ডারকে নিয়ে যাওয়া হয়েছিল, তাকে বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। বিসিসিআইয়ের চিকিৎসক দল তাঁকে পর্যবেক্ষণে রাখবেন। ২০ অক্টোবর দলের সঙ্গে তিনি ধর্মশালায় যাচ্ছেন না। ইংল্যান্ড ম্যাচের আগে লক্ষ্ণৌতে তিনি দলের সঙ্গে যোগ দেবেন।’

 

বিসিসিআইয়ের এক কর্মকর্তার সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ‘হার্দিক বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে যাবেন। তাঁর গোঁড়ালিতে খুব বেশি সমস্যা হয়নি। ইনজেকশন দিলে তাঁর চোট সেরে যাবে।’

 

১৯ অক্টোবর বাংলাদেশের ইনিংসের অষ্টম ওভারে বোলিং করার সময় চোটে পড়েন পান্ডিয়া। নিজের বলে পা দিয়ে লিটনের শট আটকাতে গিয়ে চোট পান তিনি। ঠিকমতো পা ফেলতেই পারছিলেন না। বেশ কিছু টেপ প্যাঁচাতে হয়েছে পায়ে। আবার বল করতে গিয়েছিলেন, কিন্তু শেষ পর্যন্ত পারেননি। উঠে যেতে হয়েছে তাঁকে। তবে পান্ডিয়ার চোট ভারতের জন্য অবশ্য বড় আঘাত হয়নি।

 

পান্ডিয়ার অসমাপ্ত ওভার করতে এসেছেন বিরাট কোহলি। ২০১৭ সালে ওয়ানডেতে সর্বশেষ বোলিং করেছিলেন ভিরাট। ৩ বল করে ২ রান দিয়েছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭