কালার ইনসাইড

আসছে হৃতিকের ‘কৃষ ৪’- কমেন্টে ইঙ্গিত


প্রকাশ: 20/10/2023


Thumbnail

যদি প্রশ্ন করা হয় আপনার কাছে বলিউড হার্টথ্রুব হৃতিক রোশনের প্রিয় সিনেমা কোনটি? তবে অধিকাংশেরই উত্তর হবে 'কোই মিল গ্যায়া' কিংবা 'কৃষ' সিরিজের। কিন্তু ২০১৩ তে 'কৃষ ৩' মুক্তির পর গত দশ বছরে এই সিরিজের নতুন সিনেমা কবে আসবে বা আদৌ আসবে কিনা সে বিষয়ে কখনওই সেভাবে মুখ খোলেননি হৃতিক। যদিও কানাঘুষা শোনা গেছে এই বছর অর্থাৎ ২০২৩ সালের শেষের দিকেই শ্যুটিং শুরু হতে পারে প্রবল জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা 'কৃষ ৪' এর। আর সেই কানাঘুষায় এবার নতুন করে হাওয়া দিলেন হৃতিক রোশন নিজেই।

গত বৃহস্পতিবার বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর তার ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেন, যেই ছবিতে দেখা যায় শ্রদ্ধার মুখে নরম সূর্যের আলো এসে পড়েছে। এই ছবির ক্যাপশনে শ্রদ্ধা লেখেন, 'নিড ধুপ লাইক জাদু' যার বাংলা করলে দাঁড়ায় 'জাদুর মতো আলো চাই'। শ্রদ্ধার পোস্টটি অনুরাগীদের পাশাপাশি হৃতিক রোশনেরও মনোযোগ আকর্ষণ করে। নায়িকার ছবির নিচে মন্তব্যের ঘরে প্রতিক্রিয়া জানিয়ে হৃত্বিক লেখেন, ‘সে আসছে। তাকে জানিয়ে দিব।’ এমন মন্তব্যের জবাবে ‘আশিকি ২’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা লেখেন, ‘সত্যি? কখন, কবে, কোথায়!'  বলুন, বলুন।’ 

অভিনেতা হৃতিকের এই মন্তব্য কৌতূহলী করে তুলেছে তার ভক্ত ও অনুরাগীদের। একজন মন্তব্য করেন, ‘ক্যায়া বাত হ্যায় ম্যাম! টুইটারে হৃতিক ভক্তরা প্রশ্ন করতে করতে ক্লান্ত হয়ে পড়েছি, জাদু আসবে কি আসবে না! আমাদেরকে কিছুই বলেনি কিন্তু আপনাকে সরাসরি বলে দিল। কথা হলে ‘কৃষ ৪’ সম্পর্কেও জিজ্ঞাসা করবেন।’
 
তাদের এ পোস্ট-কমেন্ট দেখে বুঝা যাচ্ছে খুব তাড়াতাড়িই হয়তো 'কৃষ ৪'-এর শ্যুটিং শুরু হতে চলেছে। হৃতিক সম্ভবত সেই ইঙ্গিতই দিলেন, মনে করছেন অনুরাগীদের অনেকে। পাশাপাশি 'কোই মিল গ্যায়া'র পর সম্ভবত 'কৃষ ৪' এর পুরো ছবিতেই ফের থাকবে জাদু চরিত্রটি, অন্তত হৃতিকের কমেন্টের কথায় সেদিকেই ইঙ্গিত।

উল্লেখ্য, জাদু ছিল ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘কই মিল গ্যায়া’ সিনেমায় ব্যবহৃত এলিয়েনের নাম, যার বেঁচে থাকার জন্য সূর্যের আলোর প্রয়োজন ছিল। সিনেমায় রোহিত মেহরার ভূমিকায় অভিনয় করেছিলেন হৃত্বিক রোশন এবং জাদু ছিলেন তার বন্ধু। 'কোই মিল গ্যায়া' যখন মুক্তি পেয়েছিল সেই সময়ে যারা শিশু ছিলেন তাঁদের অনেকেই আজ বিবাহিত। হয়তো তাঁরা কচিকাঁচার মা বাবা, ফলে আজ থেকে দুই দশক আগে যে জাদু একসময়ে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছিল সেই জাদু আবারও ফিরলে নতুন প্রজন্মের কাছেও যে তা তুমুল জনপ্রিয় হবে সেটি নিয়ে সন্দেহের অবকাশ নেই। জানা গেছে, নবাগত পরিচালক করণ মালহোত্রা 'কৃষ ৪'-এর পরিচালনার দায়িত্বে থাকবেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭