কালার ইনসাইড

মুক্তির দ্বিতীয় দিনে কেমন চলছে বিজয়ের ‘লিও’?


প্রকাশ: 21/10/2023


Thumbnail

দুদিন আগে মুক্তি পেয়েছে ভারতের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্রলিও আর মুক্তির প্রথমদিনেই বক্স অফিসে করেছে বিভিন্ন নতুন রেকর্ড। প্রথম দিনেই বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছে ১৪৬ কোটি রুপি! যেটি প্রথম দিনের আয়ের দিক থেকে সকল তামিল সিনেমার রেকর্ড ভেঙে ফেলেছে।

কিন্তু দ্বিতীয় দিনে ছবিটির আয় ৩৬ কোটি রুপিতে নেমে গেছে। ভারতীয় বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্ক এমন তথ্যই প্রকাশ করেছে। প্রথমদিনের তুলনায় সিনেমাটি দ্বিতীয় দিনে বিশ্বব্যাপী আয় করেছে মাত্র ৬৫ কোটি!  প্রথম দিনের আয়ের তুলনায় প্রায় ৫০ শতাংশ কমেছে।

যা রীতিমত ছবিটির বক্স অফিস আয়ের পতনের লক্ষণ হিসেবে দেখছেন অনেকে! কিন্তু বিজয়ের মত সুপারস্টারের সিনেমার কেন এই হাল হলো তা নিয়ে নানা মত প্রকাশ করছে সিনেমা সংশ্লিষ্টরা। 

এই বিষয়ে চলচ্চিত্র বাণিজ্য বিশেষজ্ঞ মনোবালা বিজয়বালান মত প্রকাশ করে জানিয়েছেন যে, “ছবিটিকে ঘিরে নেতিবাচক রিভিউয়ের কারণেই এর আয়হ্রাসকরেছে।শুধু তাই নয়, আয়হ্রাসপাওয়ায় আগামীকাল থেকেই তামিলনাড়ুর বাহিরেলিও স্ক্রিন কমানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এর আগে মুক্তির দিনই ট্রেড অ্যানালিস্ট মনোবালা বিজয়াবালান লিখেছিলেন, “সিংহ হতে চাইলেও শেষ হলো বিড়ালের মতো। শুরুতে সম্ভাবনা থাকলেও ছবির শেষটা হতাশাজনক। হাইপ অনুযায়ী প্রত্যাশা পূরণ করতে পারেনিলিও ছবিতে এনগেজমেন্ট নেই, কয়েক স্থানে একঘেয়ে, কিছু জায়গায়বিক্রমএবংকাইথি মতো। এটি লোকেশের ক্যারিয়ারের সবচেয়ে দুর্বল ছবি এছাড়াওলিওছবির চিত্রনাট্যদুর্বলবলে দাবি জানিয়েছিলেন দর্শক-সমালোচকদের অনেকেই।

যার প্রভাব পড়েছে এর আয়ে। তবে আগামী দিনে সিনেমাটি আশানুরূপ আয়ে ফিরতে পারবে কিনা তা নিয়েও চিন্তায় পড়েছেন অনেকে।

ব্লকবাস্টারমাস্টার’-এর পরে লোকেশ কানাগরাজের সাথে বিজয়ের দ্বিতীয় সিনেমা এটি। এতে বিজয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন ত্রিশা কৃষ্ণান। ১৫ বছর পর এই জুটি ফের পর্দায় হাজির হলেন। 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭