ইনসাইড বাংলাদেশ

মারধর ও ছুরিকাঘাতে আহত ঢাবির দুই শিক্ষার্থী


প্রকাশ: 22/10/2023


Thumbnail

মারধর ও ছুরিকাঘাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুই শিক্ষার্থী আহত হয়েছেন। রাজধানীর রমনা কালিমন্দির এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন কারুশিল্প বিভাগের সৌরভ সরকার (২৫) ও ভাস্কর্য বিভাগের সুমিত (২৩)।

শনিবার (২১ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। আহত সৌরভকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সুমিতকে চিকিৎসা দেয়া হচ্ছে ঢাবির মেডিকেল সেন্টারে।

শিক্ষার্থীরা জানান, রাতে মোটরসাইকেল নিয়ে সৌরভ ও সুমিতসহ বেশ কয়েকজন ঘুরতে বের হয়েছিলেন। তখন রমনা কালিমন্দির ও লেকপাড়ের মাঝামাঝি এলাকায় কয়েকজনের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সৌরভ ও সুমিতকে মারধর করে তারা। এছাড়া সৌরভের পেটে ছুরিকাঘাতও করে।

আহত অবস্থায় তারা দুজনই হলে চলে যান। পরে নিজের পেটে ছুরিকাঘাতের চিহ্ন লক্ষ্য করেন সৌরভ। এরপর বিভাগের সিনিয়র শিক্ষার্থীরা তাদের দুজনকে চিকিৎসার জন্য ঢাবির মেডিকেল সেন্টারে নিয়ে যান। সেখান থেকে রাতেই সৌরভকে ঢাকা মেডিকেলে নেয়া হয়।

আহত দুজনই ঢাবির জগন্নাথ হলের ছাত্র। তবে ঘাতকদের নাম পরিচয় জানাতে পারেনি কেউ। চিকিৎসকদের বরাত দিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সৌরভকে ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে। তার অবস্থা গুরুতর।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭