কালার ইনসাইড

তবে কি পূজার পরেই দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন 'শুভশ্রী'?


প্রকাশ: 22/10/2023


Thumbnail

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পরিচালক ও প্রযোজক রাজ চক্রবর্তীকে বিয়ে করে সংসারে মনোযোগী হয়েছেন। এছাড়াও বিভিন্ন উৎসবে প্রতিনিয়ত দেখা যায় এই যুগলকে। প্রতিবছরই দুর্গাপূজায় চার দিন চার রকমের সাজে দেখা যায় শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীকে। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির সকলের সঙ্গে সময় তো কাটানই। আবার অনেক সময় তারা চলে যান হালিশহরের বাড়িতে। গত বছর তো দশমীতে মাকে বরণ করতে গিয়েছিলেন বর্ধমানে নায়িকার পুরনো পাড়াতে। তবে এই বছর খুবই সাবধানে থাকতে হচ্ছে নায়িকাকে।

জানা যায়, দ্বিতীয় বারের মত মা হতে চলেছেন এ নায়িকা। ডিসেম্বরের শেষেই দ্বিতীয় বার মা হবেন শুভশ্রী। ফলে অনেক সাবধানে চলতে হচ্ছে তাকে। কলকাতায় যে আবাসনে তারা থাকেন সেখানেই জাঁকজমক ভাবে দুর্গাপূজার আয়োজন হয়। সেই প্যান্ডেলেই এবার দেখা গেল রাজ এবং শুভশ্রীকে। সঙ্গে ছিল তাদের তিন বছরের ছেলে ইউভান চক্রবর্তীকেও। তবে এবার খুব বেশি ঘোরা হবে না বলে মনখারাপ অভিনেত্রীর।

ইনস্টাগ্রামের স্টোরিতে একটি পোস্ট করেন তিনি, সেখান থেকেই তার মনখারাপের কথা জানতে পারে তার ভক্ত ও অনুরাগীরা। একটি ছোট ভিডিও পোস্ট করেন যেখানে দেখা যায় বহুতল ভবনের বারান্দায় দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। আপন মনে খেলনা বন্দুক অর্থাৎ ‘ক্যাপ’ ফাটিয়ে চলেছেন অভিনেত্রী। ভিডিওটি পোস্ট করে নায়িকা লিখলেন, ‘‘আমি যেমন পূজো চাই ঠিক তেমনটা।’’

তবে সপ্তমীর সকালে ছেলে এবং স্বামীকে নিয়ে পূজার বিভিন্ন মণ্ডপে ঘুরে এসে সেই ছবিই পোস্ট করেন শুভশ্রী। সবাইকে মহাসপ্তমীর শুভেচ্ছাও জানান। পূজা কাটলেই চলে আসবে ডেলিভারির সময়। আপাতত নতুন অতিথিকে স্বাগত জানানোর প্রস্তুতিতে ব্যস্ত শুভশ্রী এবং রাজ। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭