ইনসাইড বাংলাদেশ

প্রধানমন্ত্রী রামকৃষ্ণ মিশনে যাবার পর বৃষ্টি শুভ লক্ষণ: আইজিপি


প্রকাশ: 22/10/2023


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী মন্দির ঘুরে রামকৃষ্ণ মিশনে যাওয়ার পর বৃষ্টি হওয়ার ঘটনাকে শুভ লক্ষণ বলে মন্তব্য করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। 

রোববার (২২ অক্টোবর) সন্ধ্যায় ঢাকেশ্বরী মন্দিরে পূজামণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন তিনি।

আইজিপি বলেন, প্রধানমন্ত্রী আজ ঢাকেশ্বরী ঘুরে রামকৃষ্ণ মিশনে গিয়েছিলেন। সেখানে যাওয়ার পরে একটা বৃষ্টি হয়। এটাকে সবাই বলে পুষ্প বৃষ্টি। পুষ্প বৃষ্টি হলো শুভ লক্ষণ। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে আজ সেই পুষ্প বৃষ্টি হয়েছে।  

তিনি বলেন, আমরা লক্ষ্য করছি প্রতিবছরই পূজা মণ্ডপের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। হিন্দু ধর্মাবলম্বী ভাইবোনেরা সবাই একটা অনুকূল পরিবেশ পাচ্ছে এবং তারা তাদের ধর্মীয় উৎসব উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে পূজা মণ্ডপ স্থাপন করতে উৎসাহিত হচ্ছে। 

ঢাকেশ্বরী মন্দিরে আসার বিষয়ে আইজিপি বলেন, এখানে এসে আমরা জানান দিতে চাই- আমাদের দেশে সাম্প্রদায়িক যেই সম্প্রীতি এটা একটি উজ্জ্বল নিদর্শন। সেই উজ্জ্বল নিদর্শন স্থাপন করে আমরা সবাই একত্রে বসবাস করি। এটা সবাই জানান দিতে চাই এবং সবাই আমরা একাত্মতা প্রকাশ করতে আসি।

পুলিশ প্রধান বলেন, আমরা আশা করি এই দেশে সর্বত্র মঙ্গল আসুক, দেশের মধ্যে শান্তি আসুক। আর দেশের মধ্যে শান্তি প্রতিষ্ঠা হোক। শুভ শক্তির উদয় হোক এবং অশুভ শক্তির বিদায় হোক। প্রধানমন্ত্রী বলেন- ধর্ম যার যার উৎসব সবার। সেই উৎসবে আপনাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করার আমরা এসেছি।

পরে আইজিপি স্বামীবাগ রোডের শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম ও মন্দির পূজামণ্ডপ পরিদর্শন করেন। এ সময় ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও মহানগর সার্বজনীন পূজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭