ইনসাইড গ্রাউন্ড

দ. আফ্রিকা ম্যাচের আগে বাংলাদেশ শিবিরে যে দুঃসংবাদ মিললো


প্রকাশ: 23/10/2023


Thumbnail

পেস বোলিং ইউনিট অনেক দিন ধরেই ধারাবাহিকভাবে ভালো সাপোর্ট করে আসছে। কিন্তু, এই স্বপ্নের বিশ্বকাপে এসেই ছন্দপতন। এখনও সেরা পারফর্মেন্সে ফিরতে পারেনি মোস্তাফিজ-শরীফুলরা। তার মধ্যে বড় খবর হলো পেস বোলিং ইউনিটের সেরা বোলার তাসকিন হঠাৎই ইনজুরিতে। ভারতের সঙ্গে ম্যাচে খেলতে পারেননি। দক্ষিণ আফ্রিকার সঙ্গেও খেলতে পারবেন কি না তা নিয়েও শঙ্কা।

এদিকে সেমির দৌঁড়ে টিকে থাকতে দ. আফ্রিকার বিপক্ষে জয়ের বিকল্প নেই। গুরুত্বপূর্ণ এই ম্যাচে তাসকিনকে বড়ই প্রয়োজন। কিন্তু, দুঃসংবাদ হলো তাসকিনকে পাচ্ছে না বাংলাদেশ। বোলিংয়ের সময় ডানহাতের কাঁধে অস্বস্তি আছে তার। সেই অস্বস্তি এখনো কাটেনি।

 

২২ অক্টোবর অনুশীলনেও ঠিকঠাক বোলিং করতে পারেননি তাসকিন। এই পেসারকে তাই আরো এক ম্যাচ বিশ্রামে রাখার পক্ষে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

কারণ, বিশ্বকাপের আগামীকাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ ছাড়া আরো ৪ ম্যাচ খেলতে হবে বাংলাদেশকে। এই চার ম্যাচে পুরো ফিট তাসকিনকে পেতে চায় বাংলাদেশ।   

 

দলের গুরুত্বপূর্ণ পেসারকে নিয়ে অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, ‘দুই ম্যাচ বিশ্রাম নিলে পরের চারটি ম্যাচ খেলতে পারবে সে। ডাক্তার-ফিজিওরা এটাই বলেছেন। পরের চারটি ম্যাচে ওকে পাওয়াও জরুরি।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭