ইনসাইড বাংলাদেশ

নরসিংদীতে তাঁতী লীগ নেতাকে হত্যা, গুলিবিদ্ধ হয়ে আহত ১


প্রকাশ: 24/10/2023


Thumbnail

এলাকায় আধিপত্য ও পূর্ব শত্রুতার জের ধরে নরসিংদীতে তাঁতী লীগ নেতা রানা আকবর মোল্লাকে গলা কেটে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন তার সহযোগী তুষার।

সোমবার (২৩ অক্টোবর) রাতে কাউরিয়াপাড়া পৌর ঈদগাহের পাশে এ ঘটনা ঘটে। নিহত রানা মোল্লা কাউরিয়াপাড়া মাহল্লার আলী আকবর মোল্লার ছেলে ও শহর তাঁতী লীগের নেতা।

আহত তুষার একই ওয়ার্ডের সাবেক কাউন্সিল নজরুল ইসলামের ছেলে।

নিহতের স্বজনরা জানান, পূজা দেখে ফেরার পথে রাতে নরসিংদী পৌর ঈদগাহের সামনে আসা মাত্রই রানাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন আগে থেকে ওঁৎ পেতে থাকা অস্ত্রধারী সোহেল, সজিব ও ইব্রাহিম। পরে রানা মাটিতে লুটিয়ে পড়লে মাথায় গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান তারা। এসময় রানার সঙ্গে থাকা তুষার গুরুতর আহত হয়।

স্থানীয়রা পরে তাদের দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় তুষারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, এলাকায় আধিপত্য ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পরপরই জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান শুরু হয়েছে। সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭