কালার ইনসাইড

“দরদিয়া” নিয়ে আসছে আদর-পূজা জুটি


প্রকাশ: 24/10/2023


Thumbnail

সম্প্রতি বাংলা সিনেমায় যে কয়জন উঠতি নায়ক নায়িকা সফলতার সাথে অভিনয় করে যাচ্ছেন তাদের মধ্যে পূজা চেরী ও আদর আজাদ অন্যতম। আর এবার ‘দরদিয়া’ নামের নতুন একটি সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করার জন্যে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

জানা যায়, পূর্বে ‘নাকফুল’ এবং ‘লিপস্টিক’ নামে দুটি সিনেমায় একসাথে কাজ করলেও এখনও মুক্তি না পাওয়ায় তাদেরকে নতুন জুটি হিসেবেই দেখতে পাবে দর্শকরা। ‘নাকফুল’ সিনেমাটি পরিচালনা করেছেন আলোক হাসান। সিনেমার কাজ অনেক আগেই শেষ হলেও মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি।

এদিকে, বর্তমানে আদর-পূজার ‘লিপিস্টিক নামে একটি সিনেমার শুটি চলছে। যেটি পরিচালনা করছেন কামরুজ্জামান রোমান। তারই মাঝে ‘দরদিয়া’ নামের নতুন এই সিনেমায় চুক্তি করেছেন আদর-পূজা জুটিকে।

পরিচালক কামরুজ্জামান রোমান জানিয়েছেন, নব্বইয়ের দশকের রোমান্টিক প্রেমের গল্পে নির্মিত হবে ‘দরদিয়া’। যেখানে অ্যাকশনও থাকবে। শুটিংয়ের বিষয়ে তিনি বলেন, ‘লিপস্টিক’-এর শুটিং শেষে ‘দরদিয়া’র বাকি শিল্পী–কলাকুশলী নির্বাচন করা হবে। ২০২৪ সালের জানুয়ারিতে ‘দরদিয়া’র শুটিং শুরুর কথা রয়েছে।

সিনেমাটি প্রসঙ্গে পূজা বলেন, ‘প্রায় তিন বছর আগে এই গল্প শুনেছি। অসাধারণ একটি গল্পের সিনেমা হবে এটি। চুক্তির আগে অন্য কোনো সিনেমার গল্প শুনতে বসে এতটা মুগ্ধ হইনি। আমি এখানে দারুণ একটি চরিত্রে কাজ করব। ঠিকমতো করতে পারলে সুপারহিট হয়ে যেতে পারে সিনেমাটি।’  তিনি আরও বলেন, ‘“লিপস্টিক” সিনেমায় যে টিমের সঙ্গে কাজ করছি, এটিও সেই একই টিমের কাজ। এ  সিনেমার পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার ও নায়ক একই।’

আদর আজাদের সঙ্গে কাজ প্রসঙ্গে পূজা বলেন, ‘কাজের ব্যাপারে দারুণ আন্তরিকতা আদর ভাইয়ের। ভালো কাজের ব্যাপারে খুব চেষ্টা আছে। তাঁর সঙ্গে এর আগে একটি কাজ শেষ করেছি। আরেকটির শুটিং চলছে। সহশিল্পী হিসেবে আদর ভাইয়ের সঙ্গে কাজ করতে বেশ সহজ লাগে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭