কালার ইনসাইড

বিমানবন্দরে একসাথে কি করছেন শাকিব-শুভ?


প্রকাশ: 24/10/2023


Thumbnail

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই নায়ক শাকিব খান ও আরিফিন শুভ। আজ (২৪ অক্টোবর) ‘দরদ’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে সকালে মুম্বাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ২৭ অক্টোবর থেকে তিনি ভারতের বারানসিতে ‘দরদ’ সিনেমার শুটিং শুরু করবেন। একই সাথে ২৭ অক্টোবর থেকে ভারতে মুক্তি পাচ্ছে আরিফিন শুভ অভিনীত বঙ্গবন্ধুর জীবনীনির্ভর বায়োপিক ‘মুজিব; একটি জাতির রূপকার’ সিনেমাটি। আর তাই মুক্তির আগে আজ মুম্বাই যাচ্ছেন শুভ।

আর এতেই ঢাকা বিমানবন্দরে শাকিব খানের সঙ্গে দেখা হয়ে যায় ঢালিউডের এ সময়ের আলোচিত তারকা আরিফিন শুভ’র। কথা প্রসঙ্গে জানা গেল, দুজনই মুম্বাই যাচ্ছেন একই এয়ারলাইনসে। বিমানবন্দরে দেখা হওয়া দুজনের কিছু মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন নায়কেরা। আর সেগুলো উন্মুক্ত করেছেন অন্তর্জালে, যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

বিমানবন্দরে অভিনেতা আরিফিন শুভর সঙ্গে ছবি পোস্ট করে তাকে প্রশংসায় ভাসান শাকিব খান। তিনি লেখেন, ‘দরদ সিনেমার শুটিংয়ে যাচ্ছি ইন্ডিয়া। ঢাকা এয়ারপোর্টে হঠাৎ দেখা আরিফিন শুভর সঙ্গে। তার গন্তব্য ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার ভারতে মুক্তি। লাউঞ্জ গল্পে উঠে এলো মুজিব সিনেমা নিয়ে তার স্ট্রাগল, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়। শোনালো স্বপ্নের কথাও। ওর চোখে চকচক করছিল উচ্ছ্বাস। আমি সত্যিই তোমাকে নিয়ে অনেক বেশি গর্বিত শুভ। অনেক শুভকামনা।’

বছর খানেক ধরে পলিপাস সমস্যায় ভুগতে থাকা আরিফিন শুভ সপ্তাহখানেক আগে অস্ত্রোপাচার করে তা থেকে মুক্তি পান। শারীরিক অবস্থার খবর নিয়ে শাকিব জানতে চাইলে শুভ বলেন, অনেক দিন ধরে কষ্ট পাচ্ছিলাম, তাই এবার আর সময় নিলাম না। অপারেশন করে মুক্ত হলাম।

অন্যদিকে, আরিফিন শুভ শাকিব খানের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, রাজা বাদশা ব্যাপার স্যাপার আর কি। জানা যায়, ‘মুজিব:একটি জাতির রূপকার’ সিনেমাটি ভারতে মুক্তি উপলক্ষে এর প্রচারণায় সেখানে বেশ লম্বা সময় পার করবেন আরিফিন শুভ। এরপর ফিরবেন দেশে।

উল্লেখ্য, ‘দরদ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী সোনাল চৌহানকে। এ সিনেমায় বিভিন্ন চরিত্রে আরও আছেন বাংলাদেশের মিশা সওদাগর, লুৎফর রহমান জর্জ, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের পায়েল সরকার, রাহুল দেব প্রমুখ। বাংলা, হিন্দি, তামিল, মালয়ালাম—এই চার ভাষায় সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭