কালার ইনসাইড

কোন আমেজ ছাড়াই পরীমণি’র জন্মদিন উদযাপন!


প্রকাশ: 24/10/2023


Thumbnail

আজ (২৪ অক্টোবর) ঢাকাই সিনেমার আলোচিত ও জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির জন্মদিন। চলচ্চিত্রে পা রাখার পর থেকে প্রতিবারই ধুমধাম করে নিজের জন্মদিন উদ্‌যাপন করেন। তার জন্মদিন ঘিরে থাকে পাঁচতারকা হোটেলে বিশাল অনুষ্ঠান। প্রতিবারই নিত্যনতুন পোশাকে অনুষ্ঠানে উপস্থিত হয়ে আমন্ত্রিত অতিথিদের চমকে দেন। কিন্তু এবার ব্যতিক্রম। জন্মদিনকে ঘিরে কোনো প্রস্তুতিই নেননি পরীমণি। হচ্ছে না কোনো আয়োজন।

এ ব্যাপারে পরীমণি বলেন, ‘বেশ কয়েকদিন ধরেই আমি ও আমার নানুভাই অসুস্থ। তিনি এখন হাসপাতালে ভর্তি রয়েছেন। তাকে নিয়েই প্রতি বছর নিজের জন্মদিন উদযাপন করি। নানু আমার জন্য কি সেটা আপনারা সবাই জানেন। তার অসুস্থতার জন্য আমি শুটিংও বাদ দিয়েছিলাম। তাই এবার আগের মতো জন্মদিনটি পালন করতে পারছি না। তবে পরে একদিন সবাইকে নিয়ে উদযাপনের চেষ্টা করব। কিন্তু সেটি কোথায় ও কবে হবে সেটি জানা যায়নি। 

১৯৯২ সালের সাতক্ষীরায় আজকের দিনে জন্মগ্রহণ করেন পরীমনি। তার পারিবারিক নাম শামসুন্নাহার স্মৃতি। ২০১৫ সালে তার প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তি পায়। তার প্রথম সিনেমা মুক্তির আগেই ৩০ টির বেশি সিনেমায় নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হন। এই চুক্তিবদ্ধ হওয়াই তাকে নিয়ে আসে আলোচনার কেন্দ্রবিন্দুতে। বাংলা চলচ্চিত্রে পা রাখার পর থেকে সবসময় তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনীন’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে পরীমনি ও চলচ্চিত্র তারকা শরীফুল রাজের প্রেম হয়। সেই প্রেম দ্রুত সময়ে বিয়েতে গড়ায় এবং তাদের কোল জুড়ে আসে সন্তান ‘রাজ্য’।
তবে বছর না পেরুতেই দুজনের বিচ্ছেদ এ বছরও। গত মাসের মাঝামাঝি সময়ে শরীফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পরে এখন কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন পরীমণি। পাশাপাশি নতুন নতুন সিনেমার সঙ্গে যুক্ত হচ্ছেন।

বর্তমানে ‘ডোডোর গল্প’ সিনেমায় কাজ করছেন পরী। এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘদিন পর চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বাঁধলেন তিনি। ছবিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সরকারি অনুদানে নির্মিত ‘ডোডোর গল্প’র কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭