কালার ইনসাইড

কোক স্টুডিও’র কনসার্টে পারফর্ম করবেন জেমস


প্রকাশ: 25/10/2023


Thumbnail

আবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে কোক স্টুডিও বাংলা কনসার্ট। দ্বিতীয় সিজনের সফলতায় আগামী ১০ নভেম্বর রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্টটি। এতে গান করবেন কোক স্টুডিও সিজন-২ এর সব শিল্পী। সাথে সারপ্রাইজ হিসেবে থাকবেন নগরবাউল খ্যাত মাহফুজ আনাম জেমস এবং আরও কয়েকজন শিল্পী। অতিথি শিল্পী হয়ে তাঁরা কোক স্টুডিওর সঙ্গে যুক্ত হবেন। 

তবে কনসার্টে জেমসের অংশ নেওয়ার বিষয়টি এখনও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেনি কোক। বেশ কিছু সূত্র বলছে, প্রথম পর্বের কনসার্টের মতো এবারের পর্বেও জেমসকে দেখা যাবে মঞ্চে। তার অংশ নেওয়ার বিষয়টি কনসার্টের এক সপ্তাহ আগে কোক স্টুডিওর ফেসবুক পেজ থেকে জানিয়ে দেওয়া হবে বলে সূত্রটি নিশ্চিত করেছে। সেখানে জেমস গাইবেন তার জনপ্রিয় সব গান। 

জানা যায়, জেমস ছাড়াও এবারের কনসার্টে গান করবেন অর্ণব-সুনিধি, হামিদা বানু, ইসলাম উদ্দিন পালাকার-প্রীতম, বাপ্পা মজুমদার, মেঘদল, দলছুট, ফুয়াদ লাইভ, ইমন চৌধুরী, অনিমেষ রায় ও ডটার অব কোস্টাল, ফাইরোজ নাফিজা ও শুভেন্দু দাসসহ অনেকে। 

এর আগে আঞ্চলিক ভাষা বা চাটগাঁইয়া ভাষার ‘মুড়ির টিন’ দিয়ে ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি দ্বিতীয় সিজন শুরু হয়। প্রথম গানটিই দর্শকের কাছে বেশ সাড়া ফেলে। এতে অংশ নেন দেশের তিন প্রতিভাবান তরুণ শিল্পী রিয়াদ হাসান, তৌফিক আহমেদ এবং পল্লব। এটি কোক স্টুডিও বাংলার ইউটিউব চ্যানেলে এখন পর্যন্ত ১ কোটি ৬০ লাখ মানুষ দেখেছে। এরপর একে একে বনবিবি, নাহুবো, দাঁড়ালে দুয়ারে, দেওরা, নদীর কূলসহ দ্বিতীয় মৌসুমে ১২টি গান প্রকাশ করেছে কোক স্টুডিও বাংলা। যার বেশিরভাগই হয়েছে তুমুল সমাদৃত। 

এরই মধ্যে তৃতীয় আসরের প্রস্তুতি নিচ্ছে কোক স্টুডিও বাংলা কর্তৃপক্ষ। শীগ্রই এর কাজ শুরু হবে। তার আগে হবে দ্বিতীয় সিজনের শিল্পীদের নিয়ে কনসার্টটি। কোক স্টুডিও বাংলার এ কনসার্ট উপভোগ করতে হলে প্রথমেই রেজিস্ট্রেশন করতে হবে। এছাড়া কোকাকোলার ৬০০ মিলি ও ১.২৫ লিটার বোতলের লেবেল খুলেও পাওয়া যাবে কনসার্টের টিকিট।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭