কালার ইনসাইড

‘বুবলি’কে ঘৃণা করলেও ‘বীর’কে ভালবাসি: অপু বিশ্বাস


প্রকাশ: 25/10/2023


Thumbnail

ঢাকাই সিনেমার জনপ্রিয় দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। সিনেমার পাশাপাশি শাকিব খানের সাথে সংসারী হয়ে দুজনেই ছিলেন আলোচনায়। আর শাকিব কে কেন্দ্র করে তাদের দুজনের মধ্যে প্রায়ই কথার যুদ্ধ দেখা যায়। কখনো ইঙ্গিতে বলেন, আবার কখনো সরাসরি। তবে এবার অপু বিশ্বাস যেভাবে কথা বললেন, সেভাবে আগে কখনোই বলেননি।

তিনি যে বুবলীকে পছন্দ করেন না তা প্রায় সময় প্রত্যক্ষ বা পরোক্ষভাবে বুঝালেও এবার সরাসরি তাকে অপছন্দ করার কথা জানান। বেসরকারি টিভি চ্যানেল নাগরিক টিভির ‘বলা না বলা’  অনুষ্ঠানে হাজির হয়ে তিনি শবনম বুবলীকে ‘ঘৃণা’ করেন বলে সরাসরি জানিয়েছেন। শুধু তাই নয়, ওই অনুষ্ঠানে বুবলীকে ‘ঘৃণা করি’ বাক্যটি পরপর তিনবার বলেছেন এই নায়িকা। পাশাপাশি এ–ও জানিয়েছেন, তাঁর সন্তান শেহজাদ খান বীরকে তিনি খুব ভালোবাসেন।

অপু বিশ্বাস বলেন, ‘আমাকে নিয়ে তার কী মন্তব্য গন্তব্য জানার সময় নেই। একবাক্যে তাকে আমি ঘৃণা করি। ইংলিশে ‘হেট’ বললে আরও স্মার্ট হয়।’ বুবলীকে নিয়ে অপু আরও বলেন, ‘উনার নাম নিতে আমার ব্যক্তিত্বে বাঁধে। জানি এই শব্দটা প্রচুর ভাইরাল হবে। এটা আমার জন্য ম্যাটার করে না। উনাকে আমি ঘৃণা করি।’

তবে বুবলীকে ঘৃণা করলেও তাঁর ছেলে শেহজাদ খান বীরকে ভালোবাসেন বলে জানান অপু বিশ্বাস। কথা প্রসঙ্গে অপু জানান, বাবা হিসেবে শাকিব কিন্তু দারুণ। জয়ের মতো বীরের প্রতিও শাকিব সমানভাবেই আন্তরিক। দুই সন্তানকে একই স্কুলে পড়াচ্ছেন। অপু বিশ্বাস বলেন, ‘জয়ের মতো যারা আছে, সবাই আমার সন্তানের মতো। জয় যেমন আমার সন্তান, বীরও আমার সন্তান। আমি তাকে অনেক পছন্দ করি। সে খুবই কিউট, মাশা আল্লাহ! তাকে আমি মন থেকে অনেক দোয়া করি।’

উল্লেখ্য, ২০০৬ সালে কোটি টাকার কাবিন সিনেমা দিয়ে শাকিব খানের সঙ্গে জুটি বাঁধেন অপু বিশ্বাস। তারপরে একটানা সিনেমা করতে গিয়ে প্রেমের সম্পার্কে জড়ান এবং তারপরে গোপনে বিয়েও করেন। ৯ বছরের সংসারজীবনে আব্রাহাম খান জয় নামে তাদের একটি ছেলে সন্তান জন্ম হয়। ২০১৭ সালে বিষয়টি জানাজানি হলে অপুর সঙ্গে শাকিবের সঙ্গে দূরত্ব তৈরি হয় এবং ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাঁদের বিচ্ছেদ হয়।

অপুর সঙ্গে বিচ্ছেদের পর শাকিবের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় বুবলীর। ২০২২ সালের অক্টোবরে শাকিব-বুবলী দুজনে ফেসবুক পোস্টের মাধ্যমে জানান, শেহজাদ খান বীর নামে তাঁদের একটি পুত্রসন্তান আছে। এরপর বুবলী আরেক পোস্টে জানান, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন তাঁরা। ২০২০ সালের ২১ মার্চ তাঁদের সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়।

প্রসঙ্গত, বর্তমানে একই স্কুলে পড়াশোনা করছেন বুবলী পুত্র শেহজাদ খান বীর ও অপু পুত্র আব্রাম খান জয়। মাঝে মধ্যেই ছেলেকে স্কুল পৌঁছে দিতে যান অপু বিশ্বাস। সেখানে বুবলী বা বীরের সঙ্গে দেখা হয় কি না, এমন প্রশ্নে অপু জানান- না, এখন পর্যন্ত তেমন কোনো পরিস্থিতি হয়নি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭