কালার ইনসাইড

অপু’র ইটের বদলে এবার বুবলী’র পাটকেল!


প্রকাশ: 25/10/2023


Thumbnail

বাংলা চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। সিনেমায় অভিষেক হওয়ার পরেই শাকিব খানের সাথে বিয়ে এবং সন্তান জন্ম দেয়া ইত্যাদি বিভিন্ন ইস্যুতে সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন এই নায়িকা। তবে আলোচনায় থাকলেও সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়া থেকে কিছুটা দূরে ছিলেন। কাজের মধ্যেই মনোযোগী থাকতে দেখা যায় তাকে। এরই মধ্যে আজ তার নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট দেন এ নায়িকা। যেটি নিয়ে এরই মধ্যে নেটিজেনদের মাঝে আলোচনার জন্ম দিয়েছে।

স্ট্যাটাসে সত্যেন্দ্রনাথ দত্তের একটি কবিতার লাইন শেয়ার করেন এই অভিনেত্রী। পোস্টে শবনম বুবলী লিখেন, ‘কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পা’য়, তাই বলে কি কুকুর কামড়ানো মানুষের শোভা পায়?’

হঠাৎ বুবলীর এমন স্ট্যাটাস দেখে অবাক হয়েছেন তার ভক্ত থেকে নেটিজেন সবাই। সকলেরই একটাই প্রশ্ন, কাকে উদ্দেশ্য করে এমনটা বললেন এই নায়িকা? তবে স্ট্যাটাসে কোন নাম বা কাওকে মেনশন না করলেও নেটিজেনদের একাংশের ধারণা এই স্ট্যাটাসটি অপু বিশ্বাসকে উদ্দেশ্য করেই দিয়েছেন বুবলী।

আর এমন স্ট্যাটাসের কারণ খুঁজতে গিয়ে দেখা যায়, সম্প্রতি নাগরিক টিভির এক অনুষ্ঠানে হাজির হয়ে শবনম বুবলীকে ‘ঘৃণা’ করেন বলে জানান অপু বিশ্বাস। এছাড়াও তিনি বলেন, আমাকে নিয়ে তার মন্তব্য বা গন্তব্য কী, সেটি জানার সময় নেই আমার। একবাক্যে তাকে ঘৃণা করি আমি। উনার (বুবলী) নাম নিতে আমার ব্যক্তিত্বে বাঁধে। জানি, এই শব্দটা প্রচুর ভাইরাল হবে। তবে এটা আমার জন্য ম্যাটার করে না। ওনাকে আমি ঘৃণা করি। ‘ঘৃণা করি’ বাক্যটি পরপর তিনবার বলেন এই নায়িকা। অপুর কথায়, এক বাক্যে তাকে আমি ঘৃণা করি। ইংলিশে ‘হেট’ বললে আরও স্মার্ট হয়।

অপু বিশ্বাস সেই অনুষ্ঠানে বুবলীকে ঘৃণা করার কথা বললেও তাঁর ছেলে শেহজাদ খান বীরকে ভালোবাসেন বলে জানান। কথা প্রসঙ্গে অপু জানান, বাবা হিসেবে শাকিব খান কিন্তু দারুণ। জয়ের মতো বীরের প্রতিও শাকিব সমানভাবেই আন্তরিক। দুই সন্তানকে একই স্কুলে পড়াচ্ছেন। বুবলীকে নিয়ে অপু বিশ্বাসের এমন মন্তব্য দ্রুত গতিতে ছড়িয়ে গেলেও নীরব ছিলেন শবনম বুবলী। তবে আজ বুধবার (২৫ অক্টোবর) হঠাৎ করে বিকেলে নিজের ফেসবুকে এই ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসটি দেন বুবলী।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭