ওয়ার্ল্ড ইনসাইড

নওয়াজকে যেকোনো আসনে প্রতিদ্বন্দ্বিতার চ্যালেঞ্জ ইমরান খানের


প্রকাশ: 25/10/2023


Thumbnail

আগামী নির্বাচনে নওয়াজের দল মুসলিম লীগ-নওয়াজের বিরুদ্ধে দেশটির যেকোন আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে নওয়াজ শরিফকে চ্যালেঞ্জ জানিয়েছেন ইমরান খান। ইমরান খানের চ্যালেঞ্জটি নিজের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে ভিডিও আকারে পোস্ট করা হয়েছে।

পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী আগস্টের শুরু থেকে সাইফার মামলায় রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে রয়েছেন এবং তার গ্রেপ্তারের আগে এই ভিডিওটি রেকর্ড করা হয়েছিল।

ভিডিওতে ইমরান খান বলেছেন, আমাকে কারাগারে পাঠানো হলে এবং পিটিআই নির্মূল হয়ে গেলে পাকিস্তানে ফিরে আসবেন নওয়াজ শরিফ। তিনি এই সুযোগের আশায় আছেন। নওয়াজ এবং কোম্পানির বিরুদ্ধে সমস্ত দুর্নীতির মামলা ইতোমধ্যেই বন্ধ হয়ে গেছে।

খান আরও বলেছেন, নির্বাচনে যাওয়ার আগে নওয়াজ এই লেভেল প্লেয়িং ফিল্ড চেয়েছিলেন। নওয়াজ যে কোনো আসনেই আমি প্রতিদ্বন্দ্বিতা করব। আমি তাকে আশ্বস্ত করছি, আমি সেই নির্বাচনী এলাকায় প্রচারণাও চালাব না। আমি আপনাদের বলব পাকিস্তানি জনগণের অনুভূতি পরিবর্তিত হয়েছে কারণ দেশের লোকেরা কখনই এই জাতীয় লোকদের ভোট দেবে না। সোশ্যাল মিডিয়া মানুষকে বদলে দিয়েছে। সেই দিনগুলো চলে গেছে যখন (সামরিক) সংস্থার পৃষ্ঠপোষকতায় যারা ছিল তারাই নির্বাচিত হতো।

উল্লেখ্য, চার বছর লন্ডনে স্ব-আরোপিত নির্বাসন কাটিয়ে নওয়াজের দেশে ফেরার পর এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। গত ২১ অক্টোবর  পাকিস্তানে ফিরে আসেন নওয়াজ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭