কালার ইনসাইড

প্রধানমন্ত্রীর সঙ্গে একই ফ্লাইটে তাসনিয়া ফারিণ


প্রকাশ: 26/10/2023


Thumbnail

অভিনয়ের মাধ্যমে দর্শকের ভালোবাসা পেয়েছেন দুই বাংলায় পরিচিত মুখ তাসনিয়া ফারিণ। অভিনয়ের পাশাপাশি নিয়মিত দেশের বাইরেও ভ্রমণ করেন তিনি। তবে এবারের বিদেশ ভ্রমণটা অন্যরকম হলো তার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একই ফ্লাইটে বিদেশে গেলেন তিনি।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে অনুষ্ঠেয় গ্লোবাল গেটওয়ে ফোরামে যোগ দিতে বেলজিয়ামের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর ওই ফ্লাইটে তার সঙ্গে ছিলেন ফারিণ। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

সুন্দর সেই মুহূর্তটি ফ্রেমবন্দি করতে ভোলেননি তাসনিয়া ফারিণ। বুধবার (২৫ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রীর সঙ্গে একটি স্থিরচিত্র শেয়ার করে তিনি লিখেছেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে একই ফ্লাইটে থাকতে পেরে আমি খুবই ভাগ্যবান। তিনি আমার দেখা সবচেয়ে মিষ্টি মহিলাদের একজন। ছবিটা আরেকটু ভালো হতে পারত, তবুও আমি তার সঙ্গে দেখা হওয়াতে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, ১৯৯৭ সালে ৩০ জানুয়ারি খুলনার মেহেরপুর জেলায় জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। তবে বাবার সরকারি চাকরির সুবাদে কক্সবাজার, চিটাগাং, পাবনাতেও থেকেছেন তিনি। শিক্ষাজীবনে তিনি হলিক্রস স্কুল, কলেজে ও বর্তমানে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) থেকে গ্র্যাজুয়েট হয়েছেন।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭