কালার ইনসাইড

এবার ওয়েব ফিল্মে নিশো-মেহজাবীন জুটি


প্রকাশ: 26/10/2023


Thumbnail

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পেলেও নাটকের পাশাপাশি টেলিছবিতেও কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। এরইমধ্যে ভিন্ন ভিন্ন চরিত্রে নিজের অভিনয়ের দক্ষতা প্রমাণ করেছেন এই অভিনেত্রী। তবে সিনেমাপ্রেমী ভক্তরা দীর্ঘদিন ধরেই মেহজাবীনকে চলচ্চিত্রে দেখার অপেক্ষায় থাকলেও বড়পর্দায় কাজ করতে রাজি হচ্ছিলেন না তিনি। অবশেষে ভক্তদের সেই আশা পূরণ হতে যাচ্ছে।

জানা যায়, শিহাব শাহীনের নতুন ওয়েব ফিল্ম ‘জায়া’য় অভিনয় করবেন অভিনেত্রী মেহজাবীন। এক তরুণীর পারিবারিক জীবনের গল্পকে ঘিরেই নির্মিত হবে ‘জায়া’র কাহিনী। বিপরীতে থাকবেন তার বহু জনপ্রিয় নাটকের সহশিল্পী আফরান নিশো। আগামী ১৫ অক্টোবর সিনেমাটির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন নির্মাতা। সিনেমাটি নির্মাণ করা হচ্ছে একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য।

ওয়েব ফিল্মে অভিনয় প্রসঙ্গে মেহজাবীন বলেন, এর আগে ওয়েব ফিল্মে কাজ করা হয়নি। গল্পটা শুনে কাজটি করতে রাজি হয়েছি। তা ছাড়া ওয়েব ফিল্ম ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়, যা সারা পৃথিবীর মানুষ দেখতে পারে। এ জন্য বিশেষ যত্ন নিয়ে এই ধরনের ফিল্ম তৈরি করা হয়। কাজগুলোয় আন্তর্জাতিক মান ধরে রাখার চেষ্টা থাকে।

সিনেমাটি নিয়ে নির্মাতা শিহাব শাহীন বলেন, বেশ আগেই মেহজাবীনকে সিনেমার গল্পটি শুনিয়েছিলাম। তখনই সে কাজটি করতে রাজি হয়েছিল। এরপর আমি অন্য কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ার কারণে এ কাজটি নিয়ে বসতে পারিনি। তবে এবার কাজটি করার সব চূড়ান্ত করা হয়েছে।‘

উল্লেখ্য, মেহজাবীন চৌধুরীর ওটিটি (ওভার দ্য টপ) যাত্রা শুরু হয়েছিল ‘রেডরাম’ ওয়েব ফিল্মের মাধ্যমে। এরপর আরও দুটি ওয়েব কনটেন্টে অভিনয় করে নিজেকে প্রমাণ করেন তিনি। ওটিটিকেই লক্ষ্য হিসেবে বেছে নিয়েছেন। ফলে নাটক থেকেও নিজেকে কিছুটা আড়াল করে রেখেছেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭