কালার ইনসাইড

‘ডানকি’ দিয়ে শাহরুখের হ্যাট্রিক ব্লকবাস্টার হবে: বোমান ইরানি


প্রকাশ: 26/10/2023


Thumbnail

চলতি বছরে বলিউডের বক্স অফিস নিজের দখলে রেখেছেন বলিউড কিং খান খ্যাত শাহরুখ খান। বছরের শুরুতে ‘পাঠান’ এর রাজত্ব শুরুর পর কিছুদিন পূর্বে ‘জওয়ান’ দিয়ে সব রেকর্ড নিজের দখলে নেন এই বলিউড বাদশাহ।  এবার আসছে ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে তারই নতুন সিনেমা ‘ডানকি’, যেটি নিয়ে দর্শকদের আগ্রহের চাহিদা তুঙ্গে।

আর এবার শাহরুখের নতুন এই সিনেমা নিয়ে মন্তব্য করেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা বোমান ইরানি। তার মতে, 'পাঠান' ও 'জওয়ান'র মতই বক্স অফিসে ঝড় তুলবে ‘ডানকি’। তিনি জানান, এটা শাহরুখের হ্যাট্রিক হতে চলেছে। এখানে কিং খান লন্ডন ভিত্তিক উকিলের চরিত্রে অভিনয় করবেন। তাঁর মতে এই সিনেমাটি ভীষণ ভালো হয়েছে। বক্স অফিসে এই সিনেমাটিও ঝড় তুলবে। সম্প্রতি ভারতের মুম্বাইয়ে সিনে অ্যান্ড টেলিভিশন আর্টিস্ট অ্যাসোসিয়েশনের (সিনটা) এর নতুন কমপ্লেক্স উদ্বোধনে এসে এমন মন্তব্য করেন বর্ষীয়ান এই অভিনেতা।

শাহরুখ খান তাঁর 'জিরো' সিনেমার পর প্রায় চার বছরের একটা বিরতি নিয়ে এই বছর কামব্যাক করেন। আর এই বছর মুক্তি পাওয়া তাঁর দুটো ছবিই ব্লকবাস্টার সুপারহিট করেছে। সমস্ত রেকর্ড ভেঙে, হিন্দি ছবির ইতিহাসে সব থেকে বেশি আয় করা ছবির খেতাব জিতেছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান' সিনেমাটি গত জানুয়ারি মাসে মুক্তি পেয়েছিল। অন্যদিকে ৭ সেপ্টেম্বর মুক্তি পায় 'জওয়ান'। এ দুটো সিনেমাই বিশ্বজুড়ে ১০০০ কোটি টাকার বেশি আয় করে।

সেগুলোর পর এবার আসছে 'ডানকি'। ইতিমধ্যেই সিনেমার প্রথম পোস্টার প্রকাশ করা হয়েছে যেখানে শাহরুখ খানের চরিত্রটিকে পিছন ফিরে একটি মরুভূমিতে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। পরনে রয়েছে ভারতীয় সেনার পোশাক, কাঁধে একটি ব্যাগ।

জানা যায়, ‘ডানকি’ সিনেমাটি একটি কমেডি ড্রামা ঘরানার সিনেমা। এতে অবৈধ অনুপ্রবেশের ঘটনা দেখানো হয়েছে। সিনেমা শাহরুখ খান ছাড়াও আছেন তাপসী পান্নু, দিয়া মির্জা, ধর্মেন্দ্র, সতীশ শাহ প্রমুখ। এখানে ভিকি কৌশলকেও দেওয়া যাবে তবে সেটা ক্যামিও চরিত্র। রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটি ডিসেম্বর মাসে শীতের ছুটির সময় মুক্তি পাবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭