ইনসাইড গ্রাউন্ড

সাকিবকে দেখেই সমর্থকদের ‘দুয়ো ধ্বনি’,সন্ধ্যায় ফিরছেন কলকাতায়


প্রকাশ: 26/10/2023


Thumbnail

সাকিব বাংলাদেশ ক্রিকেটের অনেক বড় নাম। তিনি দলে থাকা মানেই প্রতিপক্ষ দলও বাড়তি চাপ অনুভব করেন। তিনি দলে থাকা মানেই সতীর্থরা চাঙ্গা থাকেন, তার উপর ভরসা করেন। কারণ, ব্যাটে-বলে সাকিব যেকোনও সময় ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন।

গত বিশ্বকাপেও বিশ্ব দেখেছিল সাকিব ঝলক। কিন্তু, বাড়ির কাছের বিশ্বকাপেই যেন সাকিব হঠাৎই মিইয়ে গেলেন। কেন? এ কারণ বোধহয় তার কাছেও জানা নেই। তবে নিজের কিছু সমস্যা হয়তো নিজেই ধরতে পেরেছেন বলেই ছোটবেলার কোচ নাজমুল আবেদীন ফাহিমের দ্বারস্থ হতে দেশে এসেছেন কলকাতায় টিম রেখে।

কিন্তু, দেশে এসেই যে অনুশীলন শেষে সমর্থকদের কাছ থেকে দুয়ো ধ্বনি শুনবেন তা কি স্বয়ং সাকিব কস্মিনকালেও ভেবেছিলেন! কিন্তু, সেই দৃশ্যের অবতারণা হয়েছে মিরপুরে ইনডোরের গেটে। 

সাকিব তার ফাহিম স্যারের সঙ্গে অনুশীলন শেষে ইনডোরের গেটে এসে গাড়িতে উঠতে যেতেই গণমাধ্যম কর্মীদের ভিড়। এরই মধ্যে কিছু সমর্থক বিশ্বসেরা অলরাউন্ডারকে দেখে “ভূয়া ভূয়া” বলে দুয়ো ধ্বনি দিতে থাকেন। এতে সাকিবও খানিকটা বিব্রত হন। তিনি তড়িঘড়ি করে গণমাধ্যম কর্মীদের ঠেলে তার কালো গাড়িতে উঠে যান।

আজ বৃহস্পতিবার টিম বাংলাদেশের প্র্যাকটিস অফ। কোনো ক্রিকেটীয় কার্যক্রম নেই। নেদারল্যান্ডসের বিপক্ষে ২৮ অক্টোবরের খেলার আগে একদিন কাল শুক্রবার কলকাতার ইডেন গার্ডেনে অনুশীলন করবে সাকিবের দল।

 

 

গতকাল বুধবার সকালের ৩ ঘণ্টার অনুশীলনের সঙ্গে আজ বৃহস্পতিবার শেরে বাংলার ইনডোরে আড়াই ঘণ্টার প্র্যাকটিস সেশনই শেষ। আজ বেলা পৌনে একটা নাগাদ প্র্যাকটিস শেষে বাসায় ফিরে গেছেন সাকিব। সন্ধ্যার ফ্লাইটেই টাইগার ক্যাপ্টেন চলে যাবেন কলকাতায় এবং কাল ইডেন গার্ডেনে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭