ইনসাইড গ্রাউন্ড

তাসকিন খেলছেন পরের ম্যাচ!


প্রকাশ: 26/10/2023


Thumbnail

বিশ্বাকাপে এখন পর্যন্ত বাংলাদেশের ভরাডুবি তা বলা যায়। এরমধ্যে ইনজুরি প্রবণতা আছে খেলোয়াড়দের মধ্যে। অধিনায়ক সাকিব ভারতের সঙ্গে ম্যাচ খেলতে পারেননি উরুতে টান পড়ায়। তাসকিনও কাঁধের ইনজুরিতে ভূগছেন। তাই ২ ম্যাচে বাংলাদেশ তার সার্ভিস পায়নি।

কাঁধের চোটে থাকা এই পেসার দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে অনুশীলনে বলই করতে পারছিলেন না। তবে ২৮ অক্টোবর নেদারল্যান্ডস ম্যাচের আগে তিনি খেলতে পারেন এমন খবরই জানা গেছে।

 

আজ (বৃহহস্পতিবার) কলকাতার ইডেন গার্ডেন্সে বল হাতে অনুশীলন করতে দেখা গেছে তাসকিনকে। তাসকিন অনেক দিন ধরেই বল হাতে ছন্দে আছেন। উইকেটও পাচ্ছেন। বলে ভালো বৈচিত্র এনেছেন। তবে এই বিশ্বকাপে পেস বোলিং ইউনিট খুব একটা ছন্দে নেই। এই অবস্থায় তাসকিনের একাদশে ফেরাটা আনন্দের সংবাদই বটে টাইগার শিবিরে। কলকাতায় আজ পুরোদমে বোলিং-ফিল্ডিং অনুশীলন করেছেন  তাসকিন।

 

এসময় নেটে ব্যাট করতে থাকা মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজদের লম্বা সময় ধরেই বল করেছেন তাসকিন। পরে ফিল্ডিং অনুশীলনে অনেক উঁচুতে ওঠা ক্যাচ নিতেও দেখা যায় তাকে। পুরো ফিট তাসকিনকে দেখে আশা করাই যায় ডাচদের বিপক্ষে তাকে পাওয়া যাচ্ছে।

 

 

 

আগামী শনিবার (২৮ অক্টোবর) কলকাতায় জয়ের ধারায় ফেরার লক্ষ্যে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে বাংলাদেশ। এখন পর্যন্ত তারা পাঁচ ম্যাচের চারটিতেই হেরেছে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭