ইনসাইড বাংলাদেশ

মহাখালীর খাজা টাওয়ারে অগ্নিকাণ্ডে নারীসহ ৩ জনের মৃত্যু


প্রকাশ: 27/10/2023


Thumbnail

রাজধানীর মহাখালীর আমতলীতে খাজা টাওয়ারে অগ্নিকাণ্ডে দুই নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। অতিরিক্ত ধোঁয়ায় আটকে এবং ইন্টারনেট তার বেয়ে নিচে নামতে যেয়ে তারা পড়ে যান। তাদের মরদেহ রাখা হয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক)।

ঢামেকের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন– হাসনাহেনা (২৭),মোহাম্মদ রফিকুল ইসলাম (৬৩) এবং আকলিমা আক্তার।

গুরুতর অবস্থায় উদ্ধার করে রফিকুল ইসলামকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত ১২টা ২০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মৃতের ছেলে নাজমুস সাকিব জানিয়েছেন, তার বাবা একজন প্রকৌশলী ছিলেন। খাজা টাওয়ারের ১৩ তালায় সাইফ পাওয়ার টেকের প্রজেক্ট কো-অর্ডিনেটর হিসাবে কর্মরত ছিলেন তিনি। মিরপুর-১ নম্বর সেকশনের শাহ আলিবাগ সলিমুল্লাহ মার্কেট রোডে।

এর আগে, আগুন লাগার পর দ্রুত নিচে নামতে গিয়ে ইন্টারনেটের তার ছিঁড়ে নিচে পড়ে যান অরবিট নেটওয়ার্কিং কোম্পানিতে টেলি সেলস সেকশনে হাসনা হেনা (২৭)। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, ফায়ার সার্ভিসের কাছে নিখোঁজের অভিযোগ থাকার কারণে বিভিন্ন ফ্লোর তল্লাশি করে আকলিমা নামে আরও এক নারীর মরদেহ রাত সাড়ে ১২টার পর উদ্ধার করে ফায়ার সার্ভিস। পরে তার মরদেহ নিয়ে যাওয়া হয় ঢামেকে।

এছাড়াও আহত অবস্থায় ১০ জনকে ভবন থেকে উদ্ধার করা হয় বলে জানায় ফায়ার সার্ভিস। আহতরা ঢামেক ছাড়াও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭