ইনসাইড পলিটিক্স

মতিঝিলে প্রস্তুত সম্রাট বাহিনী


প্রকাশ: 28/10/2023


Thumbnail

আজ শনিবার (২৮ অক্টোবর) রাজধানীতে মহাসমাবেশ ডেকেছে বিএনপি, জামায়াত ও ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। যদিও স্বাধীনতা বিরোধীতাকারী দল জামায়াতকে সমাবেশ করতে অনুমতি দেয়নি পুলিশ। তবে অনুমতি না পেলেও শাপলা চত্বরেই সমাবেশ করার ব্যাপারে অনড় জামায়াত। এই নিয়ে রাজধানীবাসীর মধ্যে নানা শঙ্কা দেখা দিয়েছে। 

এদিকে বিএনপি-জামায়াত যেন যদি আবারও নাশকতা করে, বিশৃঙ্খলা করে তবে তার জবাব দিতে কয়েক হাজার নেতাকর্মীসহ প্রস্তুত আছে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখার সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট।

শনিবার (২৮ অক্টোবর) সকাল থেকেই মতিঝিল, পল্টন, শান্তিনগর ও কাকরাইল এলাকায় সম্রাটের অনুসারীরা দফায় দফায় টহল দিচ্ছেন। বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান করছেন। একই দিন বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ ফটকে আওয়ামী লীগের মহাসমাবেশ থাকায় সম্রাটের অনুসারীরা সমাবেশে যোগ দিবেন বলেও সূত্রে জানা গেছে। দলীয় নির্দেশনা অনুযায়ী আওয়ামী লীগের মহসমাবেশে যোগ দেওয়ার পাশাপাশি নিজ নিজ এলাকায় পাহারায় থাকবেন বলেও জানা গেছে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, কেউ যদি নাশকতার চেষ্টা করে তবে তা প্রতিহত করতে প্রস্তুত আছি। আন্দোলনের নামে কেউ যদি জনগণের জানমালের ক্ষতি করে তবে সাধারণ মানুষসহ নেতাকর্মীদের নিয়ে পাহারায় আছি।

উল্লেখ্য, দুর্নীতি ও ক্যাসিনোবিরোধী অভিযানে ২০১৯ সালে গ্রেপ্তার করা হয় সম্রাটকে। পরে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি পদ থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় যুবলীগ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭