ইনসাইড বাংলাদেশ

ঘরে ফেরা হলনা যুবলীগ নেতা নাজমুলের


প্রকাশ: 28/10/2023


Thumbnail

ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ঘরে ফেরা হলনা যুবলীগ নেতা একেএম নাজমুল হাসান রতনের (৩৫)। শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের দুল্লাসড়ক নামক স্থানে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করেন উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল আলম মনি। নাজমুল হাসান রতন উপজেলার কুমারগাতা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক এবং ওই এলাকার নজরুল ইসলাম সরকারের ছেলে। নাজমুলের সংসারে স্ত্রী ও ৪ বছরের এক কন‍্যা সন্তান রয়েছে।

 

পরিবারের দেওয়া তথ‍্য মতে,ব‍্যক্তিগত কাজ শেষে শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার ল‍্যাংড়া বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন নাজমুল। ঘরে ফেরার পথে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের চেয়ারম্যান উজ্জ্বল চন্দ্রের রাইসমিল সংলগ্ন দুল্লা সড়কের মোড়ের কাছাকাছি আসামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে ছুটে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয় নাজমুল। এতে মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি । স্থানীয়দের সহযোগিতায় আহত নাজমুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা তার মৃত্যু নিশ্চিত করেন।

 

এ প্রসঙ্গে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদ জানান,অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় নাজমুলের মৃত্যু হয়। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় কোন ধরনের অভিযোগ করা হয়নি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭