ইনসাইড বাংলাদেশ

ডেমরায় বাসে আগুন, ঘুমন্ত অবস্থায় হেলপারের মৃত্যু


প্রকাশ: 29/10/2023


Thumbnail

রাজধানীর ডেমরায় একটি বাসে আগুন দিয়েছে দুষ্কৃতিকারীরা। আগুনে পুড়ে নাঈম (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এতে দগ্ধ হয়েছেন রবিউল (২৫) নামে আরেক যুবক। 

জানা গেছে তারা অছিম পরিবহন বাসের হেলপার। ওই সময় বাসের মধ্যে ঘুমিয়ে ছিলেন তারা দুই জন।

রোববার (২৯ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করে পুলিশ। এর আগে শনিবার (২৮ অক্টোবর) রাত ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই পুড়ে মারা যান নাঈম। দগ্ধ রবিউলকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম জানান, রাত আনুমানিক ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর থামিয়ে রাখা অছিম পরিবহনের একটি বাসে আগুন দেয় দুষ্কৃতিকারীরা।

তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস রাতেই আগুন নির্বাপণ করে। আগুনে ঘটনাস্থলেই মারা যান নাঈম। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দগ্ধ রবিউলকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। 

জানা যায়, মৃত নাঈমের বাবার নাম আলম চৌকিদার ও মা পারভীন বেগম। তার বাড়ি বরিশালের কোতোয়ালি থানায়। বর্তমানে ডেমরা হাজিনগর এলাকায় থাকতেন।

আর দগ্ধ রবিউলের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জে। তিনিও ডেমরায় থাকেন। তার বাবার নাম হযরত আলী।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা জানান, রবিউলের শরীরে ১৭ শতাংশ দগ্ধ হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭