ইনসাইড গ্রাউন্ড

মাহমুদউল্লাহকে ওপরের দিকে খেলানোর অনুরোধ ওয়াসিম আকরামের


প্রকাশ: 29/10/2023


Thumbnail

বাংলাদেশের বাজে খেলা দেখছে ক্রিকেট বিশ্ব। হতাশ বাংলাদেশী সমর্থকরাও। এর মূল কারণ প্রতি ম্যাচেই বাজে ব্যাটিং করে যাচ্ছে বাংলাদেশ। টাইগার ব্যাটারদের মধ্যে একমাত্র রিয়াদই কিছুটা ফর্মে আছেন। আর তাইতো পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তী ওয়াসিম আকরাম মাহমুদউল্লাহ রিয়াদকে ওপরের সারিতে খেলাতেই অনুরোধ করেছেন টিম ম্যানেজমেন্টকে।

নেদারল্যান্ডসের সঙ্গেও বাংলাদেশের ৮৭ রানে হারের পর মাহমুদউল্লাহ রিয়াদকে দেরিতে নামানো নিয়ে প্রশ্ন তোলেন পাকিস্তানি কিংবদন্তি ওয়াসিম আকরাম।

 

দেশটির টেলিভিশন চ্যানেল ‘এ স্পোর্টসে’র অনুষ্ঠান দ্য প্যাভিলিয়নের আলোচনায় ওয়াসিম আকরাম বলেন, ‘বাংলাদেশের সমর্থকদের জন্য আমার খারাপ লাগে। তাদের জন্য অন্তত কিছু ক্লোজ ম্যাচ উপহার দিতে পারতে।’ এসময় তিনি বাংলাদেশের পারফরম্যান্সকে গড়পড়তার চেয়েও নিচু মানের বলে মন্তব্য করেন। তার মতে, রিয়াদকে আরও ওপরে খেলানো উচিৎ।

 

টিম ম্যানেজমেন্ট কেন রিয়াদকে নিচে খেলাচ্ছে সেই প্রশ্ন ওয়াসিম আকরামের, ‘প্লিজ মাহমুদউল্লাহকে ওপরে খেলাও। মিডল অর্ডার যখন ব্যর্থ, তখন দলের সেরা ব্যাটারকে চার বা পাঁচে খেলান। টিম ম্যানেজমেন্ট কী ভাবছে জানি না। মাহমুদউল্লাহকে কেন ৭ নম্বরে নামানো হচ্ছে, কেউ এর কারণটা ব্যাখ্যা করবে আশা করি। তিন উইকেট পড়ে গেলে মাহমুদউল্লাহকে নামানো উচিত, সে একপ্রান্ত আগলে রাখবে।’

 

একই প্রশ্ন আরেক পাকিস্তানি অধিনায়ক মঈন খানের। ওই আলোচনা অনুষ্ঠানে তিনি বলেন, ‘আগের ম্যাচেই সেঞ্চুরি হাঁকানো মাহমুদউল্লাহকে কেন সাত নম্বরে খেলানো হলো? সে ফর্মে আছে, তাকে ব্যবহার করা দরকার ছিল।’

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭