ইনসাইড বাংলাদেশ

নীলফামারীতে জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ


প্রকাশ: 29/10/2023


Thumbnail

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও পুলিশ হত্যার প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে নীলফামারী জেলা আওয়ামীলীগ। রোববার (২৯ অক্টোবর) দুপুরে একটি শান্তি র‍্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এর আগে সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক‌‌‌ ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান প্রমুখ।

 

এসময় বক্তারা বলেন, 'বিএনপি খুনি ও সন্ত্রাসীদের দল। তারা তাদের পুরোনো চেহারায় ফিরে এসেছে। হরতাল এখন ভোঁতা অস্ত্র। এ অস্ত্রে কোনো কাজ হবে না। আমরা শান্তি চাই।'

 

এদিকে বিএনপি-জামায়াতের ডাকা হরতালের জেলায় এই রিপোর্ট লিখা পর্যন্ত কোনো ধরনের সহিংসতার খবর পাওয়া নি এবং বিএনপির কোনো নেতাকর্মীদের দেখা মেলে নি রাজপথে। এছাড়াও যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে শক্ত অবস্থানে ছিল পুলিশ প্রশাসন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭