কালার ইনসাইড

বাংলাদেশে আসছেন জিৎ


প্রকাশ: 29/10/2023


Thumbnail

বাংলাদেশের টিভি নাটকের জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমদ্দার। এবার তিনি সিনেমা নিয়ে আসতে যাচ্ছেন বর পর্দায়। তবে সেটি ঢাকাই কোন সিনেমা দিয়ে নয়, কলকাতার। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ও সুপারস্টার জিৎ কে নিয়ে নির্মাণ করেছেন ‘মানুষ’ নামের একটি সিনেমা। সিনেমাটি আগামী ২৪ নভেম্বর কলকাতায় মুক্তি পাবে। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত নির্মাতা হিসেবে বড় পর্দায় অভিষেক হচ্ছে সঞ্জয় সমদ্দারের। সিনেমায় নায়কের ভূমিকায় থাকার পাশাপাশি এটি প্রযোজনাও করেছেন অভিনেতা জিৎ।

আগামী ২৪ নভেম্বর সিনেমাটি পশ্চিমবঙ্গের সাথে একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে বলে জানিয়েছে বাংলাদেশের প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এছাড়া সিনেমার প্রচারণায় নায়ক ঢাকায় আসবেন বলেও জানা গেছে।

প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘বাংলাদেশে বড় পরিসরে মুক্তি পাবে জিতের এই সিনেমা। এখন পর্যন্ত বাংলাদেশে মুক্তি পাওয়া জিতের সব সিনেমাই দর্শক গ্রহণ করেছে। সিনেমাটিতে মূল ভূমিকায় আছেন বাংলাদেশের কলাকুশলীরা- পরিচালক ও অভিনেত্রী। তাই ছবিটি নিয়ে দর্শকদের আরো বেশি আগ্রহ থাকবে। জিৎও সিনেমাটি মুক্তির আগে বাংলাদেশের প্রচারণায় অংশ নেবেন।’ তবে কবে তিনি ঢাকায় আসবেন সে বিষয়ে এখনও চূড়ান্ত কিছু বলা হয়নি।  

‘মানুষ’-এ জিতের নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। এ মাসের শুরুতে টিজার প্রকাশের পর সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে সিনেমাটি নিয়ে বেশ আলোচনা হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা সঞ্জয় সমদ্দার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭