কালার ইনসাইড

এবার একই ফ্রেমে সালমান-রোনালদো!


প্রকাশ: 29/10/2023


Thumbnail

গ্যালারিতে বসে বক্সিং ম্যাচ দেখছেন সালমান খান। সল্লুর ঠিক পাশে বসে ক্রিশ্চিয়ানো রোনালদো এবং তাঁর বান্ধবী জর্জিনা রড্রিগেজ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ছবি ভাইরাল হয়েছে।

সম্প্রতি এক বক্সিং ম্যাচে অতিথি হিসেবে সৌদি আরবের রিয়াদ গিয়েছিলেন সালমান খান। সেখানে তোলা একটি ছবি নিয়েই চলছে আলোচনা। টাইসন ফিউরি ও ফ্র্যান্সিস এনগানুর বক্সিং ম্যাচে তোলা ভাইরাল ছবিতে সালমানের ঠিক পাশেই বসে থাকতে দেখা গেছে রোনালদোর প্রেমিকা স্প্যানিশ মডেল জর্জিনা রদ্রিগেজকে। আর তার পাশেই ছিলেন রোনালদো। ভিভিআইপি সিটে বসে তারা বক্সিং উপভোগ করছিলেন। দুই জগতের দুই তারকাকে এক ফ্রেমে দেখে ভক্তরা দারুণ খুশি।

এক সালমান ভক্ত লিখেছেন, সর্বশ্রেষ্ঠ ফুটবলার ও সর্বশ্রেষ্ঠ অভিনেতা। কারোর মন্তব্য সালমানের একটা আলাদা আকর্ষণ আছে। কেউ বিস্ময় প্রকাশ করে লিখেছেন সালমান, রোনাল্ডো ও জর্জিনা, পরপর একই আসনে!

প্রসঙ্গত, রবিবার সকালেই মুম্বাই ফিরেছেন সালমান। বর্তমানে ব্যস্ত রয়েছেন বিগ বসের নতুন সিজন নিয়ে। এছাড়া আগামী ১২ নভেম্বর মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘টাইগার থ্রি’। এতে সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনাকে। খল চরিত্রে আছেন ইমরান হাশমি। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের এই সিনেমার সমস্ত ফ্রাঞ্চাইজিই সুপার হিট। এর আগে 'এক থা টাইগার', 'টাইগার জিন্দা হ্যায়'-এর পর এবার আসতে চলেছে টাইগার থ্রি। সিনেমাটি পরিচালনা করেছেন মণীশ শর্মা। ৯ নভেম্বর থেকে শুরু হবে সিনেমাটির অ্যাডভান্স বুকিং।

সূত্র: হিন্দুস্তান টাইমস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭