ইনসাইড বাংলাদেশ

কথা দিলাম, পুলিশ হত্যার বিচার ত্বরিত গতিতে হবে: আইনমন্ত্রী


প্রকাশ: 29/10/2023


Thumbnail

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘আমরা দেখেছি, বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে আইনশৃঙ্খলা বাহিনীর এক সদস্যকে হত্যা করেছে। দেশে এখন আর কেউ বিচারের ঊর্ধ্বে নয়। কথা দিলাম, এটার বিচার ত্বরিত গতিতে করা হবে।’

রোববার (২৯ অক্টোবর) গাজীপুর মহানগরের মারিয়ালী এলাকায় নবনির্মিত রেজিস্ট্রেশন কমপ্লেক্স উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। 

আইনমন্ত্রী বলেন, ‘প্রধান বিচারপতির বাসভবনের ফটকে লাথি মারা হয়েছে। আমি মনে করি, বিচার বিভাগে লাথি মারা হয়েছে। যারা বিচার বিভাগে কাজ করেন, তাদের বুকে লাথি মারা হয়েছে। এটা সরকার, দেশের জনগণ সহ্য করবে না। এর বিচার হবে।’

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে আইনমন্ত্রী আরও বলেন, দেশের উন্নয়ন ব্যাহত করতে, ৪১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ না হতে পারে এ জন্য বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। সেই ষড়যন্ত্রের মাধ্যমে দেশের উন্নয়ন ব্যাহত করতে দেওয়া হবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। অনুষ্ঠানে বক্তব্য দেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার, নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক (অতিরিক্ত) উম্মে কুলসুম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য শামসুন্নাহার ভূঁইয়া, গাজীপুর  জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম প্রমুখ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭