ইনসাইড বাংলাদেশ

সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন


প্রকাশ: 30/10/2023


Thumbnail

পেশাগত দ্বায়িত্ব পালনের সময় গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ থেকে সাংবাদিকদের উপর হামলা, মারপিট করে আহত করার প্রতিবাদে সিরাজগঞ্জ শহরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

 

সোমবার (৩০ অক্টোবর') দুপুরে সিরাজগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে শহরের চৌরাস্তা মোড়ে আয়োজিত এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

 

প্রেসক্লাবের আহবায়ক আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে ও সময় টিভির স্টাফ রিপোর্টার রিংকু কুন্ডুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, আহবায়ক কমিটির সদস্য ও জনকন্ঠের স্টাফ রিপোর্টার নুরুল ইসলাম বাবু, সাবেক সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, এস, এম তফিজ উদ্দিন, সাবেক প্রচার সম্পাদক গাজী এস এইচ ফিরোজী, বিটিভির জেলা প্রতিনিধি জয়নাল আবেদীন জয় ও বণিক বার্তার জেলা প্রতিনিধি অশোক ব্যানার্জী প্রমূখ।

 

এ সময় বক্তারা বলেন, সাংবাদিকরা কারও প্রতিপক্ষ নয়। একটি রাজনৈতিক দলের কর্মসূচির সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২১ জন সাংবাদিক হামলার শিকার হয়েছে'। একজনের মৃত্যু হয়েছে। এমন ন্যাক্কারজনক আচরণ কারও জন্য কাম্য নয়। এসময় ওই হামলার সাথে জড়িতদের অবিলম্বে সনাক্ত করে শাস্তি দাবী করেন বক্তারা।

 

এ সময় প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও স্থানীয় দৈনিক যমুনা প্রবাহ পত্রিকার নির্বাহী সম্পাদক আব্দুল মজিদ সরকার, সাবেক দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, সদস্য গাজী এইচ এস ফিরোজী, সদস্য রোমান আহমেদ, সদস্য স্বপন চন্দ্র দাস, সদস্য সুজিত সরকার, সদস্য নজরুল ইসলাম সহ সিরাজগঞ্জের কর্মরত প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭