কালার ইনসাইড

এবার গোলাপি অন্তর্বাসে ভাইরাল শ্রাবন্তী


প্রকাশ: 30/10/2023


Thumbnail

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। সিনেমার পর্দার মতোই ভারতীয় এ অভিনেত্রীর জীবন অনেকটা নাটকীয়তায় ভরপুর। নিয়মিত সোশ্যাল মিডিয়া মাতিয়ে রাখার মাধ্যমে প্রায়ই থাকেন আলোচনায়। সেটা সিনেমা দিয়ে হোক কিংবা কোন ছবি দিয়ে।

এবার তেমনি কিছু ছবি ইনস্টাগ্রামে দিয়ে ভাইরাল হয়েছেন তিনি। যেখানে দেখা যায়, সুইমিংপুলের জলে নেমে খোলামেলা হয়ে ছবি তুলেছেন তিনি। গোলাপি অন্তর্বাসের সঙ্গে চোখে সানগ্লাস। ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘ছুটির দিনে ভ্রমণের সুযোগ’। আর ছবিগুলো দেখে যেন ‘হা’ হয়ে আছে তার ভক্তরা। সেই ছবি নিয়ে চলছে নেটিজেনদের মাঝে আলোচনা-সমালোচনা।

জানা গেছে, এ মুহূর্তে শ্রাবন্তী থাইল্যান্ডে ভ্রমণে গেছেন। সেখানেই সুইমিংপুলে তাকে এমন আবেদনময়ী রূপে দেখা গেছে। এমন রূপে শ্রাবন্তীকে দেখে ভক্তরা কেউ কেউ সমালোচনা ও করছেন। আবার অনেকেই প্রশংসায় ভাসাচ্ছেন প্রিয় অভিনেত্রীকে। কিন্তু এসবে তিনি নজর দিচ্ছেন না। কেননা তার কাছে জীবনটাকে উপভোগ করাই একমাত্র লক্ষ্য।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন থেকে জানা গেছে, তার ছেলে অভিমন্যু আর তার প্রেমিকা দামিনীকে সঙ্গে নিয়ে থাইল্যান্ডে ঘুরতে গেছেন আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী। তার ছেলে অভিমন্যু মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছেন। গত বৃহস্পতিবার দামিনীর জন্মদিন ছিল। এ কারণেই হয়তো ঘুরতে গেছেন তারা-এমনটাই ধারণা করেছেন শ্রাবন্তীর নিকটজনরা।

প্রসঙ্গত, শ্রাবন্তী বর্তমানে কাজ করছেন ‘দেবী চৌধুরানী’ সিনেমায়। এটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭