ওয়ার্ল্ড ইনসাইড

এবার যুক্তরাষ্ট্রের হ্যালোইন পার্টিতে গুলি, আহত ১৫


প্রকাশ: 31/10/2023


Thumbnail

যুক্তরাষ্ট্রের মেইন শহরের পর আবার গুলির ঘটনা ঘটেছে দেশটিতে। এবার একটি হ্যালোইন পার্টিতে এই গুলি ছোড়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আর এই গুলির ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় আছেন ২ জন। রোববার (২৯ অক্টোবর) শিকাগোর পশ্চিমাঞ্চলে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ বিভাগ।

শিকাগো পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, স্থানীয় সময় রাত ১টার দিকে একটি বিশাল হ্যালোইন পার্টিতে গুলি ছোড়ার খবর পায় শিকাগো পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে তারা দেখে, যে জায়গায় জনসমাগম হয়েছিল, সেখানে দাঁড়িয়ে গুলি ছুঁড়ছেন এক ব্যক্তি।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় যে, আহতদের মধ্যে ছয়জন নারী এবং নয়জন পুরুষ রয়েছেন। তাদের বয়স ২৬ থেকে ৫৩ বছরের মধ্যে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ দেখে ওই ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে কিছুদূর গিয়েই ধরা পড়েন তিনি।

আটকের সময় ওই ব্যক্তির কাছে একটি হ্যান্ডগান পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদ করতে ধরে নিয়ে গেছে পুলিশ। ঘটনাটির তদন্ত শুরু করেছেন গোয়েন্দা কর্মকর্তারা। তবে বিজ্ঞপ্তিতে এর বেশি আর কিছু জানানো হয়নি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৬ অক্টোবর) মেইনের লুইস্টন শহরে গুলি করে অন্তত ১৮ জনকে হত্যা করেন এক বন্দুকধারী। এসময় আহত হন আরও ১৩ জন।এ ঘটনার প্রায় ৪৮ ঘণ্টা পরে জঙ্গলের মধ্যে সন্দেহভাজন হামলাকারীর মরদেহ খুঁজে পায় পুলিশ। ধারণা করা হচ্ছে, মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন তিনি।

সূত্র: সিএনএন, এনডিটিভি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭