কালার ইনসাইড

এবার বাজারে আসছে কিম কার্দেশিয়ানের তৈরী নকল স্তনবৃন্ত অন্তর্বাস


প্রকাশ: 31/10/2023


Thumbnail

অন্তর্বাস নিয়ে অনেকেরই ফ্য়ান্টাসি থাকে। রিয়েলিটি শো তারকা তথা ব্যবসায়ী কিম কার্দেশিয়ানের পোশাক সংস্থার অন্তর্বাস বিশ্বের নারীদের কাছে বেশ জনপ্রিয় এবং আরামদায়ক। কার্দেশিয়ানের পোশাক সংস্থা ‘স্কিমস’-এর একটি নতুন লাইনের অন্তর্বাস পণ্য বাজারে এসেছে। নাম ‘আলটিমেট নিপল ব্রা’। ৩১ অক্টোবর থেকেই বাজারে পাওয়া যাচ্ছে কার্দেশিয়ানের সংস্থার তৈরি আলটিমেট নিপল ব্রা।

‘স্কিমস’-এর ‘পুশ-আপ’ ডিজাইনের অন্তর্বাসগুলি অত্যন্ত জনপ্রিয়। নতুন লাইনের অন্তর্বাসটিতে রয়েছে নকল স্তনবৃন্ত। এই ব্রায়ের উপর পোশাক পরলে, পোশাকের উপর দিয়ে ওই নকল স্তনবৃন্ত পরিষ্কার দেখা যায়। জলবায়ু পরিবর্তনের মোকাবিলা করতে নতুন কিছু করতে চেয়েছিলেন কার্দাশিয়ান। সেই ভাবনা থেকেই মার্কেটে এই নতুন ডিজাইনের ব্রা নিয়ে আসেন বলে দাবি।

মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, কার্দাশিয়ান কম্পিউটারে কাজ করছেন আর ‘স্কিমস’ এর নতুন পণ্য নিয়ে বলছেন ‘পৃথিবীর তাপমাত্রা ক্রমেই বাড়ছে, সমুদ্রপৃষ্ঠের উচ্চতা বাড়ছে। বরফের চাদর ক্রমে সঙ্কুচিত হচ্ছে। আমি কোনও বিজ্ঞানী নই। কিন্তু, আমার মতে প্রত্যেকে তাদের নিজ নিজ দক্ষতায় জলবায়ু পরিবর্তনের মোকাবিলা করতে পারে। এই কারণেই আমি একটি বিল্ট-ইন স্তনবৃন্ত-সহ একেবারে নতুন একটি ব্রা আনতে চলেছি। যত গরমই পড়ুক না কেন, এই ব্রা পরলে আপনাকে সর্বদাই কুল দেখাবে’।

তবে এ ব্রা নিয়ে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। কেউ কেউ এই ব্রা-কে মজা করে উড়িয়ে দিয়েছেন। কারও মন্তব্য, এই ব্রা পরার কথা তাঁরা ভাবতেও পারেন না। কারণ হিসেবে বলেছেন, স্তনবৃন্তকে গোপন করার জন্যই তাঁরা ব্রা পরেন, দেখানোর জন্য নয়। কেউ কেউ বলেছেন, পোশাকের উপর দিয়ে তাঁর স্তনবৃন্ত দেখা যাচ্ছে কিনা, সেই বিষয়ে তাঁরা সবসময়ই সচেতন থাকেন। তাই, এই ধরনের ‘সাহসী’ ব্রা তাঁদের জন্য নয়। অনেকেই আবার স্বাগত জানিয়েছেন এই ব্রা-কে।

আলটিমেট নিপল ব্রাগুলির দাম বিদেশী মুদ্রায় ৬২ ডলারের মতো। অর্থাৎ, ভারতীয় মুদ্রায় দাম ৫,২০০ টাকা! কিম কার্দাশিয়ান জানিয়েছেন, এই স্তনবৃন্ত দেখানো ব্রা বিক্রি করে যা আয় হবে, তার ১০ শতাংশ এককালীন অনুদানে দেওয়া হবে। একটি পরিবেশ রক্ষাকারী সংস্থাকে এই অনুদান দেওয়া হবে। উল্লেখ্য, কিমের এই সংস্থাটি বিশ্বব্যাপী মানুষ এবং পৃথিবীর সুরক্ষার জন্য নানারকম ভালো কাজ করে থাকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭