ইনসাইড বাংলাদেশ

জবি ছাত্রদলের ৩ নেতা রিমান্ডে


প্রকাশ: 01/11/2023


Thumbnail

নাশকতার অভিযোগে কোতোয়ালী থানার মামলায় গ্রেপ্তার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের ৩ নেতাকে ২ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। আসামিরা হলেন- জবি শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমেল, হাসিবুল হাসান ও সহ সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সরকার সাইদী। 

 

মঙ্গলবার (৩১ অক্টোবর) আসামিদের আদালতে হাজির করে কোতোয়ালী থানা পুলিশ। এরপর তাদের বিরুদ্ধে চলতি বছরের মে মাসে নাশকতার মামলা সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম আসামিদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতে কোতোয়ালী থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা আশ্রাব আলী বিষয়টি জানান।

 

এরআগে মঙ্গলবার সকাল সাড়ে ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের শান্তিনগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। 

 

এদিকে মামলার এজাহার থেকে জানা যায়, চলতি বছরের ২৩ মে সকাল ৫ টা ১০ মিনিটের দিকে পুরান ঢাকার জিন্দাবাহার পার্ক এলাকায় বিএনপি, ছাত্রদল ও অঙ্গসংগঠন মিলে ১৬০/১৭০ নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন নিয়ে অবৈধভাবে জনতাবদ্ধ হয়ে স্লোগান দিতে থাকে। এসময় তারা জনমনে ভীতি প্রদশর্ন ও সরকার উৎখাতে নানা বক্তব্য দিতে থাকে। এসময় এলাকাবাসী বাধা দিলে তাদের ওপর লাঠি-সোটা দিয়ে হামলা করে নেতাকর্মীরা। এ ঘটনায় কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭