ইনসাইড গ্রাউন্ড

ভারতীয় ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে মামলা


প্রকাশ: 02/11/2023


Thumbnail

ভারতের বিশ্বকাপ আয়োজনে অনেকরকম ভুল সামনে এসেছে। সমালোচনা হয়েছে মাঠের অবস্থা ও গ্যালারি নিয়েও। ব্যবস্থাপনা নিয়েও কম সমালোচনা হয়নি। নিখুঁত ব্যবস্থাপনা যে হয়নি তা নিয়ে ক্ষোভ অনেকেই ঝেড়েছেন। হয়েছে টিকেট নিয়ে কালোবাজারি। এবার সেই টিকেট ইস্যুতেই হতাশ হয়ে মামলা করেছেন এক সমর্থক।

 

ভারত ও দক্ষিণ আফ্রিকা সেমিফাইনালে এক পা দিয়েই রেখেছে। ৫ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচটি এখন পর্যন্ত টুর্নামেন্টের দুই সেরা দলের লড়াই। তাই এই ম্যাচটি মাঠে বসেই দেখতে চাইবেন ভারতীয়রা।

 

অনলাইনে টিকিট বিক্রির ওয়েবসাইট ‘বুক মাই শো’তে এ ম্যাচের কোনো টিকিট পাওয়া যাচ্ছে না। তবে কালোবাজনে চড়া দামে বিক্রি হচ্ছে ম্যাচের টিকিট।

 

এ নিয়ে হতাশ এক সমর্থক ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই), ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি) এবং ‘বুক মাই শো’র বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

 

টিকিটের একটা বিশাল অংশ সাধারণ দর্শকদের জন্য ছাড়ার কথা বলা হলেও বিসিসিআই, সিএবি এবং বুক মাই শো ব্যক্তিগত মুনাফার উদ্দেশে কালোবাজারে বিক্রি করছে বলে অভিযোগ করেছেন সেই সমর্থক।

 

কলকাতা পুলিশও দ্রুত পদক্ষেপ নিয়েছে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল এবং বুক মাই শোর উদ্দেশে নোটিশ জারি করা হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে, সংশ্লিষ্ট কর্তৃপক্ষরা যেন তদন্তের কাজে সহযোগিতা করেন। বিসিসিআই এবং বুক মাই শো অবশ্য এ নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি।

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭