ইনসাইড বাংলাদেশ

আপনার হাসি দেখলে মন ভালো হয়ে যায়: স্পিকারের প্রশংসায় জাতীয় পার্টির সংসদ সদস্যগণ


প্রকাশ: 02/11/2023


Thumbnail

জাতীয় পার্টির সংসদ সদস্য শামীম হায়দার পাটোয়ারী একটি বিলের ওপর আলোচনায় অংশ নিয়ে স্পিকার শিরীন শারমিনকে বাংলাদেশের এবং পৃথিবীর ইতিহাসে অন্যতম শ্রেষ্ঠ স্পিকার হিসেবে উল্লেখ করেছেন।

আজ বৃহস্পতিবার (২ নভেম্বর) একাদশ সংসদের শেষ কার্যদিবসে বিরোধী দল জাতীয় পার্টির একাধিক সংসদ সদস্য এভাবেই ভূয়সী প্রশংসায় ভাসালেন স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে।

বক্তব্যের এক পর্যায়ে স্পিকারকে উদ্দেশ্য করে শামীম হায়দার পাটোয়ারী বলেন, 'আপনার হাসি খুব সুন্দর। আপনাকে যখন দেখতে যাই, আপনার হাসি দেখে তখন মন ভালো হয় যায়।' বক্তব্যের এক পর্যায়ে তিনি বলেন, 'তিনজনের হাসির কথা বলা হয়। মাধুরী দীক্ষিত, রেনুকা সাহানে এবং জুলিয়া রবার্ট। তারা যদি জজের সামনে হাসি দেন, তাহলে জজও তাদের বিরুদ্ধে ফাঁসির রায় দিতে পারবেন না। চতুর্থ হিসেবে আপনি এখানে থাকবেন।'

সংসদ সদস্য আরও বলেন, 'আপনি অত্যন্ত ফেয়ারলি সংসদ চালিয়েছেন। বিরোধী দলের অনেকে অনেক কিছু বলেছে। আপনি এমনভাবে চালিয়েছেন যে সংসদ পরিচালনা নিয়ে প্রশ্ন তোলার অধিকার কারো নেই বা সেই সুযোগও নেই।' 'যখন বিএনপির বন্ধুদের সঙ্গে বসি তারাও কখনো আপনার বিরুদ্ধে অভিযোগ তুলতে পারেনি। আপনি সেভাবে তাদের সময় দিছেন। আমাদের সময় দিয়েছেন'।

তিনি বলেন, 'সংসদে অনেকের বিরুদ্ধে সমালোচনা করেছি এবং কঠোরভাবে সমালোচনা করেছি। আপনি সেসব শুনেছেন। কখনো উগ্র ভষায় জবাব দেননি। আপনি আমাদের প্রতি অত্যন্ত স্নেহাশীল ছিলেন।'

এ ছাড়া, জাতীয় পার্টির সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু,কাজী ফিরোজ রাশিদ, পীর ফজলুর রহমান, হাফিজউদ্দিন আহমেদও বিভিন্ন বিলের ওপর আলোচনায় অংশ নিয়ে স্পিকারের ভূয়সী প্রশংসা করে বক্তব্য দেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭