কালার ইনসাইড

অভিনেত্রী হোমায়রা হিমুর সেই কথিত প্রেমিক গ্রেফতার


প্রকাশ: 03/11/2023


Thumbnail

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমুর মৃত্যুর ঘটনায় সন্দেহভাজন হিসেবে তাঁর বন্ধু ও কথিত প্রেমিক মোহাম্মদ জিয়াউদ্দিন রাফিকে গ্রেফতার করেছে  র‌্যাব-১। আজ শুক্রবার (৩ নভেম্বর) সকালে রাজধানীর বংশাল এলাকা থেকে রাফিকে আটক করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। মোহাম্মদ জিয়াউদ্দিন ওরফে রাফিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জানিয়ে কমান্ডার খন্দকার আল মঈন বলেন, হোমায়রা হিমুর মৃত্যুর রহস্য রহস্য উদঘাটন করা হবে।

এর আগে গতকাল ঢাকা মহানগর পুলিশের উত্তরা জোনের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) মির্জা সালাউদ্দিন জানান, মোহাম্মদ জিয়াউদ্দিন রাফি নামের এক যুবকের সঙ্গে হিমুর ঘনিষ্ট সম্পর্ক ছিল। হোমায়রা হিমুর মৃত্যুর পর অভিযোগ পাওয়া যায়, বয়ফ্রেন্ড রাফির সঙ্গে হিমুর বিয়ের কথাবার্তা চলছিল। তবে গত কয়েকদিন ধরে হিমুর সঙ্গে রাফির ঝগড়া-বিবাদও হয়েছে। তাঁর (রাফি) সঙ্গে দ্বন্দ্বের জেরে নাকি অন্য কোনো কারণে হিমুর মৃত্যু হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে।

পুলিশ জানায়, রাজধানীর উত্তরার ১০ নম্বর সেক্টরের ২ নম্বর সড়কের হিমু নিজ বাসায় থাকতেন। গতকাল বিকেলে অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম জানিয়েছিলেন, বিকেলে হিমুকে হাসপাতালে নিয়ে যান মিহির ও এক বন্ধু। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা গলায় হালকা দাগ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। ততক্ষণে হিমুর বন্ধু হাসপাতাল থেকে পালিয়ে যান। এরপর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

উল্লেখ্য, লক্ষ্মীপুরের মেয়ে হুমায়রা হিমু মঞ্চনাটকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। বাড়ি বাড়ি সারি সারি, হাউজফুল, গুলশান এভিনিউসহ বেশ কয়েকটি জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি দেওয়ান নাজমুলের পরিচালনায় ‘তোরে কত ভালোবাসি’ নামে একটি সিনেমার কাজ শেষ করেন হিমু।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭