ইনসাইড বাংলাদেশ

কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুলসহ পাঁচজনকে গ্রেপ্তার


প্রকাশ: 04/11/2023


Thumbnail

কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির ময়মনসিংহ বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলমসহ পাঁচজনকে গ্রেপ্তার

আইন-শৃঙ্খলা বাহিনী।  শনিবার ভোরে ভৈরব উপজেলার কমলপুরস্থ একটি বাসা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম, ভৈরব উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক সাইফুল হক ও নূরুজ্জামান, শরীফুল আলমের ব্যক্তিগত গাড়িচালক রতন মিয়া ও যে বাসা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে, সেই বাসার মালিক মাজহারুল ইসলাম।

ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম উল্লিখিত পাঁচজনের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার ভোর ৩টার দিকে ঢাকা থেকে গোয়েন্দা পুলিশের একটি দল ভৈরব পৌরসভার ৪নং ওয়ার্ডের কমলপুরস্থ মাজহারুল ইসলামের বাসা ঘেরাও করে। পরে সকাল সাড়ে ৬টার দিকে শরীফুল আলমসহ পাঁচজনকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

তবে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ গ্রেপ্তারের বিষয়টি অবগত নন বলে জানান।

উল্লেখ্য, বিএনপির ডাকা তিনদিনের অবরোধ কর্মসূচির প্রথমদিন গত ৩১ অক্টোবর কিশোরগঞ্জের কুলিয়ারচরে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়। এতে বিএনপির দুইজন নিহত এবং ১৫ পুলিশসহ শতাধিক আহত হন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে কুলিয়ারচর থানায় তিনটি পৃথক মামলা দায়ের করেছে। মামলায় জেলা বিএনপির সভাপতি শরীফুল আলমকেও আসামি করা হয়। 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭