কালার ইনসাইড

তাপস-বুবলীর প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন তাপসের স্ত্রী


প্রকাশ: 04/11/2023


Thumbnail

শনিবার (৪ নভেম্বর) সকাল থেকেই ‘গানবাংলা’ টেলিভিশনের কর্ণধার কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নির এক ফেসবুক পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে ফেসবুকে। সেই পোস্টে দাবি করা হয়, চিত্রনায়িকা শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের প্রেম চলছে। এরই সূত্র ধরে গণমাধ্যমেও স্ক্রিনশটটি ভাইরাল হয়ে পড়ে।

মুন্নীর ফেসবুক আইডিতে দেওয়া স্ট্যাটাসে লেখা হয়, ‘তাপস ও বুবলী মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছেন, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এজন্য দায়ী থাকবেন তাপস এবং বুবলী।’

অবশ্য কিছুক্ষণ পরই স্ট্যাটাসটি আর দেখা যায়নি। কিন্তু স্ট্যাটাসটির স্ত্রিনশট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আকারে ছড়িয়ে পড়ে এবং নানান ধরনের আলোচনার জন্ম দেয়।

তবে দুপুরেই ভাইরাল পোস্ট নিয়ে নীরবতা ভেঙে ফেসবুকে আরেকটি পোস্ট দিয়েছেন তাপসের স্ত্রী এবং গানবাংলা ও টিএম নেটওয়ার্কের চেয়ারপারসন ফারজানা মুন্নি। শনিবার বেলা সাড়ে ৩টার দিকে দেয়া ফেসবুক পোস্টে তিনি জানান, তাঁর আইডি হ্যাক করে এই কাজ করা হয়েছে। মুন্নি লিখেছেন, ‘আপনারা অনেকেই গত রাতে আমার প্রোফাইলে একটি স্ট্যাটাস দেখেছেন। আমার ফেসবুক হ্যাক করা হয়েছিল। প্রোফাইলের নিয়ন্ত্রণ ফিরে পেতে কিছুটা সময় লেগেছে। এখন সবকিছু ঠিক আছে, আমাকে নিয়ে আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ।’

গানবাংলার একটি সূত্র দাবি করেছে, ফারজানা মুন্নি এবং কৌশিক হোসেন তাপসের সাফল্যময় অগ্রযাত্রা ও সুনামের প্রতি ঈর্ষান্বিত হয়ে কেউ বা কোনো একটি চক্র ফারজানা মুন্নির আইডি হ্যাক করে এমন একটি স্ট্যাটাস প্রকাশ করে। কে বা কারা এ কাজ করেছে তা বের করতে কাজ চলছে।

উল্লেখ্য, সম্প্রতি তাপসের টিএম ফিল্মস থেকে দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেওয়া হয়। এর মধ্যে ‘খেলা হবে’ নামক একটি সিনেমায় দেখা যাবে পরীমণি ও শবনম ইয়াসমিন বুবলীকে!



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭