কালার ইনসাইড

দক্ষিণী তারকাদের জীবনসঙ্গিনী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/03/2018


Thumbnail

পর্দায় অনেক সুন্দরী নায়িকাদের প্রেমের ফাঁদে ফেলতে দেখা যায় তাঁদের। কিন্তু বাস্তব জীবনে একজনকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন দক্ষিনের এই তারকারা। চলুন দেখে নেই-

রজনীকান্ত-লাথা রঙ্গচারী

কলেজ ম্যাগাজিনের জন্য সাক্ষাৎকার নিতে গিয়ে রজনীকান্তের সঙ্গে পরিচয় হয় লাথার। এরপর ১৯৮১ সালের ২৬ ফেব্রুয়ারি বিয়ে করেন দুজন। ইংরেজি সাহিত্যে উচ্চতর ডিগ্রি নেওয়া লাথা একজন প্রযোজক ও সঙ্গীতশিল্পী। আশির দশকে বেশ কিছু ছবিতে তিনি গানও গেয়েছেন।

ধানুশ-ঐশ্বর্যা

রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যকে ২০০৪ সালের ১৮ নভেম্বর বিয়ে করেন ধানুশ। ঐশ্বর্যা একজন চলচ্চিত্র পরিচালক এবং ধ্রুপদী নৃত্যশিল্পী। ধ্রুপদী নৃত্যে পারদর্শিতার জন্য তামিলনাড়ু সরকারের কাছ থেকে ‘কলাইমামানি’ পুরস্কার পেয়েছেন ঐশ্বর্যা।

মহেশ বাবু-নম্রতা শিরোদকর

পর্দার পাশাপাশি পর্দার বাইরেও এই জুটি দর্শকমহলে বেশ জনপ্রিয়। ২০০৫ সালে সাত পাকে বাঁধা পড়েন মহেশ-নম্রতা। ১৯৯৩ সালে ‘মিস ইন্ডিয়া’র খেতাব জেতেন নম্রতা। ‘কাচ্চে ধাগে’, ‘বাস্তব: দ্য রিয়ালিটি’, ‘পুকার’ এমন অনেক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন নম্রতা।

চিরঞ্জিবী-সুরেখা

চলচ্চিত্র এবং রাজনীতি দুই ক্ষেত্রেই মানুষের খুব কাছাকাছি পৌঁছে গেছেন  চিরঞ্জিবী। তাঁর স্ত্রী সুরেখার পরিবারও অভিনয় জগতের সঙ্গে যুক্ত। সুরেখার বাবা পদ্মশ্রী পুরস্কার প্রাপ্ত তেলুগু অভিনেতা আল্লু রামা লিঙ্গাইয়া। চিরঞ্জিবী-সুরেখার ছেলে রাম চরণ চলচ্চিত্রে দাপিয়ে বেড়াচ্ছেন।

রাম চরণ-উপাসনা

২০১২ সালে অ্যাপোলো চ্যারিটির এগ্‌জিকিউটিভ চেয়ারম্যান প্রতাপ সি রেড্ডির নাতনি উপাসনাকে বিয়ে করেন রাম চরণ। উপাসনা নিজেও অ্যাপোলো চ্যারিটির ভাইস-চেয়ারম্যান পদে রয়েছেন। এছাড়া ‘বি পজিটিভ’ নামে একটি ম্যাগাজিনের প্রধান সম্পাদক হিসেবে নিয়োজিত আছেন।

অল্লু অর্জুন-স্নেহা রেড্ডি

দক্ষিণী ছবির বেশ জনপ্রিয় তারকা অল্লু অর্জুন। শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন অল্লু। তিনি ২০১১ সালে তেলঙ্গানার জনপ্রিয় শিক্ষাবিদ কাঞ্চরা চন্দ্রশেখর রেড্ডির মেয়ে স্নেহাকে বিয়ে করেন।

বিজয়-সঙ্গীতা

দীর্ঘদিনের প্রেম করার পর সঙ্গীতাকে বিয়ে করেন এই দক্ষিণী সুপারস্টার। চলচ্চিত্রের সঙ্গে সঙ্গীতার পরিবারের কোনো যোগসূত্র নেই। বিজয়ের অভিনয়ের ভক্ত ছিলেন সঙ্গীতা।

সূর্য-জ্যোতিকা

এই দুজন পর্দায় বেশ জনপ্রিয় মুখ। বাস্তবেও তাঁরা একে অপরের জীবনসঙ্গী। ২০০৬ সালের ১১ সেপ্টেম্বর বিয়ে করেন এই জুটি। তামিল ছাড়াও হিন্দি, তেলুগু, মালয়ালম ছবিতে জ্যোতিকা বেশ জনপ্রিয়। ‘পুভেল্লাম কেত্তুপার’, ‘সিল্লুনু ওরু কাধাল’-সহ বহু ছবিতে দুজনকে জুটি বাঁধতে দেখা গেছে। 

বাংলা ইনসাইডার/ এইচপি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭