ইনসাইড বাংলাদেশ

আত্মগোপনে থেকেও রক্ষা পেলেন না বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মুন্নি


প্রকাশ: 05/11/2023


Thumbnail

যশোরে নাশকতা মামলার অন্যতম এজাহারনামীয় আসামি মোসাঃ সাবিরা সুলতানা মুন্নি (৪৭) নামে এক বিএনপির নেত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর। তিনি বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য, যশোর-২ আসনে বিএনপি কর্তৃক মনোনিত প্রার্থী এবং ঝিকরগাছা উপজেলার সাবেক চেয়ারম্যান। 

 

আটক বিনএপি নেত্রী মুন্নি ঝিকরগাছার কীর্তিপুর গ্রামের নাজমুল ইসলামের স্ত্রী। তার বিরুদ্ধে ঝিকরগাছা থানায় আরো দুটি বিস্ফোরক মামলা রয়েছে। রোববার (৫ নভেম্বর) গভীর রাতে শহরের ঘোপ জেল রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

 

র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গত ৩১ অক্টোবর  আসামী মোসাঃ সাবিরা সুলতানা মুন্নি'র নেতৃত্বে ৪০/৫০ জন দুষ্কৃতকারীরা নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে ঝিকরগাছার কৃত্তিপুর তিন রাস্তার মোড়ে ট্রাক টার্মিনালে ককটলে বিস্ফোরণ ঘটায়। এ নাশকতা সৃষ্টির অপরাধে মুন্নি'র বিরুদ্ধে ঝিকরগাছা থানায় একটি নাশকতা মামলা রুজু হয়। 

 

তিনি জানান, র‌্যাব-৬ যশোর গোপন সংবাদে জানতে পারে যে, আসামি মুন্নি যশোর শহরের ঘোপ জেল রোড এলাকায় আত্মগোপনে রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ যশোরের একটি চৌকস অভিযানিক দল ওই এলাকায় অভিযান চালিয়ে রোববার রাত ৩ টার দিকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

 

পরবর্তী আইনুনাগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত বিএনপি নেত্রী মুন্নিকে ঝিকরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭