কালার ইনসাইড

টাইগার-৩ এর প্রথমদিনে অগ্রিম টিকেট বিক্রির আয় কত?


প্রকাশ: 05/11/2023


Thumbnail

শনিবার থেকে শুরু হয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত বহু প্রতীক্ষিত ‘টাইগার-৩’ সিনেমার অগ্রিম টিকিট বুকিং। সারাদেশে নির্বাচিত শহরগুলিতে অগ্রিম বুকিং শুরু হয়েছে সিনেমাটির এবং ইতিমধ্যেই বিক্রি হওয়া টিকিটের সংখ্যা দর্শকদের বিপুল উন্মাদনার প্রমাণ দিচ্ছে। ‘টাইগার-৩’ সিনেমার টিকিটের দামেও রয়েছে বৈচিত্রতা। ১২০ রুপি থেকে শুরু করে ধীরে ধীরে সেই টিকিটের দাম পৌঁছেছে ১ হাজার ৬০০ রুপি পর্যন্ত। যা বাংলাদেশি মুদ্রায় দুই হাজার টাকারও বেশি।

ন্যাশনাল মাল্টিপ্লেক্স চেইন থেকে ডেটা শেয়ার করে বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ এক্সে (টুইটার) পোস্ট করে জানিয়েছেন, “ন্যাশনাল চেইনে রবিবার টাইগার ৩’-এর রেকর্ড সংখ্যক টিকিট বিক্রি হয়েছে। অগ্রিম বুকিং একটি পিভিআর আইনক্স ২০ হাজার, সিনেপোলিস ৩,৮০০ টিকিট। মোট ২৩,৮০০ টিকিট বিক্রি। পরের টুইটে আরও প্রায় ১০ হাজার টিকিট বিক্রির আপডেট শেয়ার করেন তরণ আদর্শ। সবমিলিয়ে প্রথম দিন ৩৩ হাজারের বেশি টিকিট বিক্রি হয়েছে।

ইন্ডাস্ট্রি ট্র্যাকার স্যাকনিল্ক-এর প্রতিবেদনে দেখা যায়, ইতিমধ্যেই প্রায় ৩৩,০৯০টি টিকিট বিক্রি হয়েছে এবং সিনেমাটির অগ্রিম বুকিং থেকে আয় ১ কোটি রুপি ছাড়িয়েছে। টিকিটের সংখ্যা সীমিত হওয়া সত্ত্বেও প্রথমদিনের অগ্রিম বুকিংয়ে বছরের সেরাদের তালিকায় নাম তুলেছে ‘টাইগার ৩। যা সালমান খানের বিগত কয়েকটি সিনেমার ব্যর্থতা থেকে বেরিয়ে আসার দারুণ আভাস দিচ্ছে।

জনপ্রিয় অনলাইন টিকিট বুকিং সংস্থা ‘বুক মাই শো’ অনুযায়ী, দর্শকের চাহিদা মেটাতে একাধিক মাল্টিপ্লেক্সে প্রায় প্রত্যেক ঘণ্টায় একটি করে শো থাকছে ‘টাইগার-৩’ সিনেমার। এখন পর্যন্ত মুম্বাইয়ের একটি প্রেক্ষাগৃহে সকাল ৬টা ৫ মিনিটের শো সবচেয়ে বেশী পাওয়া গেছে, । ‘টাইগার-৩’ সিনেমার টিকিটের দামেও রয়েছে বৈচিত্র। ১২০ রুপি থেকে শুরু করে ধীরে ধীরে সেই টিকিটের দাম পৌঁছেছে ১ হাজার ৬০০ রুপি পর্যন্ত। যা বাংলাদেশি মুদ্রায় দুই হাজার টাকারও বেশি।

উল্লেখ্য, ২০১২ সালে মুক্তি পায় ‘এক থা টাইগার’, ২০১৭ সালে মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’। এবার চলতি বছর মুক্তি পাচ্ছে সেই ফ্র্যাঞ্চাইজিরই তৃতীয় সিনেমা ‘টাইগার-৩’। এতে প্রধান চরিত্র সালমান খান ও ক্যাটরিনা কাইফের পাশাপাশি খলচরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে।

সিনেমাটির সবচেয়ে বড় আকর্ষণ হতে চলেছে ‘পাঠান’ শাহরুখের উপস্থিতি। শাহরুখ খান এতে ক্যামিও হিসেবে হাজির থাকবেন। সর্বশেষ প্রতিবেদন অনুসারে, হৃতিক রোশনও থাকছেন টাইগার ৩-এ। ১২ নভেম্বর দীপাবলির আবহে হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাবে ‘টাইগার ৩’।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭