ইনসাইড গ্রাউন্ড

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, অভিষেক তানজিম সাকিবের


প্রকাশ: 06/11/2023


Thumbnail

দিল্লীতে বিশ্বকাপের ৩৮তম ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কার। দিল্লীর দূষিত আবহাওয়ার মাঝে অনুষ্ঠিত এই ম্যাচে টস জিতে সাকিব আল হাসান ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। দুই দলের বিশ্বকাপে আর কিছু পাওয়ার নেই। এখন তারা একই টার্গেটে লড়বে। তা হলো ২০২৫ সালের চ্যাম্পিয়ান্স ট্রফি।

 

হেড কল করেছিলেন শ্রীলঙ্কা অধিনায়ক কুশল মেন্ডিস, পড়েছে টেলস। টসে জিতে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান বলেন, ‘ব্যাটিংয়ের জন্য বেশ ভালো উইকেটে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। মেন্ডিস বলেছেন, ব্যাটিং করতে কোনোই আপত্তি করতেন না তিনি।

 

মোস্তাফিজুর রহমান ফিট নন বলে জানিয়েছেন সাকিব। এ বাঁহাতি পেসারের জায়গায় খেলছেন তানজিম হাসান সাকিব, বিশ্বকাপে এটি তাঁর প্রথম ম্যাচ।

 

দুটি পরিবর্তন আছে শ্রীলঙ্কা দলে। ধনাঞ্জয়া ডি সিলভা ও কুশল পেরেরা দলে এসেছেন। দুশান হেমন্ত ও দিমুথ করুনারত্নের জায়গায় খেলবেন তাঁরা।

 

 

 

বাংলাদেশ একাদশঃ

লিটন দাস, তানজিদ হাসান, নাজমুল হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটকিপার), তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, তানজিম হাসান ও শরীফুল ইসলাম।

 

শ্রীলঙ্কা একাদশঃ

পাতুম নিশাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস (অধিনায়ক, উইকেটকিপার), সাদিরা সামারাবিক্রমা, চারিত আসালাঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধনাঞ্জয়া ডি সিলভা, মহীশ তিকশানা, কাসুন রাজিতা, দুষ্মন্ত চামিরা ও দিলশান মাদুশঙ্কা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭