কালার ইনসাইড

‘টাইগার-৩’ সিনেমায় তোয়ালে দৃশ্যের ফাইটিং নিয়ে যা বললেন ক্যাটরিনা!


প্রকাশ: 07/11/2023


Thumbnail

সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি অভিনীত বলিউডের অন্যতম আকাঙ্ক্ষিত সিনেমা ‘টাইগার ৩’ মুক্তি পাবে কিছুদিন পরেই। আর তা নিয়ে চলছে জোর প্রচারণা। কিছু দিন আগে ছবিটির ট্রেলার প্রকাশ হয়। সেখানে টাইগার চরিত্রে সালমান খান, ভিলেনের ভূমিকায় ইমরান হাশমিকে নিয়ে আলোচনা হলেও অন্য একটি দৃশ্য কেড়ে নেয় আকর্ষণ। যে দৃশ্যে তোয়ালে পরে ফাইট করতে দেখা যায় সিনেমার নায়িকা ক্যাটরিনা কাইফকে।

ট্রেলার নিয়ে প্রশংসার পাশাপাশি ক্যাটের সেই তোয়ালে দৃশ্য নিয়ে চর্চা হচ্ছে বেশ। এতে ক্যাটরিনার সঙ্গে তোয়ালে পরে ফাইট করেছেন হলিউডের স্টান্টওমেন অভিনেত্রী মিশেল লি। তবে দৃশ্যটির জন্য অনেক কষ্ট করতে হয়েছিল বলে জানালেন ক্যাট। 

ফাইটের দৃশ্যটি ধারন করা হয়েছিল তুরস্কের একটি হাম্মামখানায় (গোসলখানা)। ওই সময়ের অভিজ্ঞতা জানিয়ে ক্যাটরিনা বলেন, ‘এই দৃশ্যের কাজ করাটা কঠিন ছিল, কারণ একটি বাষ্পযুক্ত গোসলখানায় এটি ধারণ করা হয়েছিল। বাষ্পের কারণে ঘুসি, লাথি দেওয়া কিংবা জাপটে ধরা চ্যালেঞ্জিং ছিল। আমার মনে হয় না ভারতীয় সিনেমায় এর আগে এরকম দৃশ্য দেখানো হয়েছে, যেখানে দুজন নারী তোয়ালে পরে মারামারি করছেন।’

ক্যাটরিনা জানান, তিনি ঝুঁকিপূর্ণ দৃশ্যে কাজ করতে ভালোবাসেন। তার ভাষ্য, ‘ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্যগুলোতে কাজ করাটা আমি বরাবরই ভালোবাসি। আর এই ফ্র্যাঞ্চাইজি (টাইগার) সবসময়ই আমাকে এরকম কাজের সুযোগটা দিয়েছে। দর্শক দেখবেন, একজন পুরুষের মতো নারীও সমানতালে ফাইট করতে পারেন।’’

উল্লেখ্য, মনীশ শর্মা পরিচালিত প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা ‘টাইগার ৩’। আগামী ১২ নভেম্বর এটি ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পাবে। এতে সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি ছাড়াও অভিনয় করেছেন ঋধি ডোগরা, রেবতী, কুমুদ মিশ্র, রণবীর শোরে প্রমুখ। এছাড়াও সিনেমাটিতে বিশেষ মুহূর্তে  শাহরুখ খান ও হৃতিক রোশনের দেখা মিলবে বলে শোনা যাচ্ছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭