ইনসাইড বাংলাদেশ

কমিটি নিয়ে অর্থমন্ত্রীকে আওয়ামী লীগ নেতার হুঁশিয়ারি


প্রকাশ: 07/11/2023


Thumbnail

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ কমিটি নিয়ে তামাশা চলছে। জেলা আওয়ামী লীগ সভাপতি আ হ ম মোস্তফা কামাল ভুলে যান তাই ১১ মাসে তিনবার কমিটি বাতিল ও নতুন কমিটির তালিকা ফেসবুকে প্রকাশ হয়েছে।কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ কমিটি নিয়ে তামাশা চলছে। জেলা আওয়ামী লীগ সভাপতি আ হ ম মোস্তফা কামাল ভুলে যান তাই ১১ মাসে তিনবার কমিটি বাতিল ও নতুন কমিটির তালিকা ফেসবুকে প্রকাশ হয়েছে।

এ নিয়ে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা। মানুষের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। এতে সাধারণ নেতাকর্মীরা পড়েছেন দ্বিধাদ্বন্দ্বে। কোন গ্রুপে গেলে কে বাদ পড়ে যায় মূল কমিটি থেকে বা মানানসই হয়, দলীয় সুযোগ-সুবিধা পাওয়া যায় এ রকম দ্বিধা চলছে নেতাকর্মীদের মাঝে।

নেতাকর্মীরা জানান, ২০২২ সালের ১১ ডিসেম্বর, ২০২৩ সালের ২৬ মার্চ ও ২ নভেম্বরের কমিটি এবং তাদের গঠিত ইউনিয়ন কমিটিগুলো বিলুপ্ত ঘোষণা করা হলে এ অবস্থার সৃষ্টি হয়।

এ নিয়ে গতকাল সোমবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবু ইউছুফের নেতৃত্বে হাজারো নেতাকর্মী নিয়ে ‘শান্তি মিছিল’ করা হয়। মিছিলটি নাঙ্গলকোট তরকারি বাজার আওয়ামী লীগ অফিস থেকে শুরু হয়ে পৌর বাজারের বিভিন্ন সড়ক পদিক্ষণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এর আগে সংক্ষিপ্ত আলোচনায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে (লোটাস কামাল) হুঁশিয়ারি দিয়ে আবু ইউছুফ বলেন, ‘মন্ত্রী যদি আর একবার ভুল করেন, বাংলার কোনো লোক এদের দমিয়ে রাখতে পারবে না। আমাদের ভুল পথে নিয়ে, বিভিন্ন হয়রানি ও কমিটি নিয়ে বিভ্রান্তি করলে আপনাকে ছাড় দেওয়া হবে না। যদি এ নিয়ে আমার নেতাকর্মীদের ওপর হামলা-মামলা হয়। তাহলে এই নাঙ্গলকোট অচল হয়ে যাবে। আসুন, একসঙ্গে কাজ করে দলকে এগিয়ে নিয়ে নৌকা প্রতীকের প্রার্থীকে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করি।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭