কালার ইনসাইড

পরপর দুই সিনেমা থেকে সড়ে দাঁড়ালেন মিশা সওদাগর


প্রকাশ: 07/11/2023


Thumbnail

ভারতের বেনারসে চলছে অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমার শুটিং। গত ২৭ অক্টোবর থেকে সিনেমাটির শুটিং শুরু হয়। এতে খল চরিত্রে মিশা সওদাগরের অভিনয়ের কথা থাকলেও ভিসা জটিলতার কারণে সিনেমাটি থেকে বাদ পড়েন এই অভিনেতা।

‘দরদ’ সিনেমার পর তানিম রহমান অংশু পরিচালিত ‘খেলা হবে’ সিনেমায়ও অভিনয় করার কথা ছিল মিশা সওদাগরের। তবে তিনি সেই সিনেমাটিও করছেন না বলে জানালেন।   
এ ব্যাপারে মিশা সওদাগর বলেন, ‘দরদ’ ও ‘খেলা হবে’ নামক দুটি সিনেমাতেই আমার অভিনয় করার কথা ছিল। দুটি সিনেমারই শুটিং হবে ভারতে। ভিসার জন্য প্রস্তুতি নেওয়াও শুরু করেছিলাম। অংশুকে ভিসার জন্য কাগজপত্র দিয়েছিলাম, কিন্তু সময় মতো আর ভিসা হয়ে ওঠেনি। এ কারণেই সিনেমাটি আর করা হচ্ছে না। অন্য কোনো কারণ নেই।’

মিশা সওদাগর আরও জানান, ‌এর মধ্যে তাকে যুক্তরাষ্ট্রে যেতে হবে। দেশটির নাগরিক হওয়ায় প্রতি বছরই তিনি সেখানে যান। আর সময়টা কাছাকাছি হওয়ায় ভারত বাদ দিয়ে আমেরিকা যেতে চাচ্ছেন এই অভিনেতা। সে কারণে অংশুর ‘খেলা হবে’ সিনেমায় অভিনয় করবেন না বলে জানিয়ে দিয়েছেন মিশা।

এতে মিশার পরিবর্তে ভারতের এক অভিনেতাকে নেয়া হয়েছে বলে জানা যায়। তবে পরিচালকের মতে, ‘এটাকে বাদ নয়, বরং স্থলাভিষিক্ত বলাই যুক্তিসঙ্গত। ভিসা জটিলতার কারণেই মূলত এমন সিদ্ধান্ত নিতে হয়েছে।’

উল্লেখ্য, টিএম ফিল্মস প্রযোজিত ‘খেলা হবে’ সিনেমায় দেখা যাবে ঢাকাই সিনেমার দুই নায়িকা পরীমণি ও শবনম বুবলীকে। এতে আরও অভিনয় করেছেন মুশফিক ফারহান, আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চু প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭