কালার ইনসাইড

কোক স্টুডিওর কনসার্ট দেখতে মানতে হবে শর্ত


প্রকাশ: 07/11/2023


Thumbnail

আগামী ১০ নভেম্বর ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজনের কনসার্ট। প্রায় ১০০ শিল্পীকে নিয়ে বসবে এবারের এ আসর। এরই মধ্যে কনসার্ট উপভোগ করতে চাওয়া দর্শকদের মধ্যে শুরু হয়েছে তোড়জোড়। ভক্তদের একটি জাদুকরী সময় উপহার দিতে প্রস্তুতিরও কোনো কমতি রাখছে না আয়োজকরা।

শুক্রবার (১০ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাওয়া এ কনসার্ট উপভোগ করতে দর্শক-শ্রোতাদের মানতে হবে বেশ কিছু শর্ত। এক সংবাদ বিজ্ঞপ্তিতে শর্তগুলো জানিয়েছে আয়োজকরা। দুপুর ১টা ৩০ মিনিটে গেট খুলবে এবং ভক্তরা ভেন্যুর বিভিন্ন জোনে বিভিন্ন কার্যক্রমে অংশ নিতে পারবেন। এসব কার্যক্রমে অংশ নেওয়ার মাধ্যমে তারা পাবেন কোক স্টুডিও বাংলা স্পেশাল মার্চেন্ডাইজ জিতে নেওয়ার সুযোগ।

কনসার্টে একটি ফুড জোনও থাকছে। যেখানে বিভিন্ন স্টল থেকে ভক্তরা তদের পছন্দের খাবার কিনতে পারবেন। এছাড়াও ভেন্যুতে দর্শকদের যাতায়াত ঝামেলামুক্ত করার জন্য পাঠাও-এর সাথে পার্টনারশিপের মাধ্যমে একটি বিশেষ পাঠাও পিকআপ জোনের ব্যবস্থা করা হয়েছে।

কনসার্ট দেখতে যেসব শর্ত মানতে হবে:

১. অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সাথে টিকিট থাকতে হবে। ভেন্যুতে প্রবেশ করার জন্য অবশ্যই টিকিটের ডিজিটাল/প্রিন্ট কপি সাথে রাখুন।

২. টিকিট একবার যাচাই করা হলে ভেন্যুতে প্রবেশের জন্য সেই টিকিট পুনরায় ব্যবহার করা যাবে না।

৩. ১৩ বছরের কম বয়সীরা কনসার্টে প্রবেশ করতে পারবে না।

৪. ভেন্যুতে বড় ব্যাগ/ব্যাকপ্যাক নিয়ে প্রবেশ করা যাবে না।

৫. বাইরে থেকে খাবার ও পানীয় আনা যাবে না।

৬. ভেন্যুতে গাড়ি পার্ক করার কোনো ব্যবস্থা থাকবে না।

৭. ভেন্যুতে ধূমপান, মদপান, মাদক গ্রহণ অথবা অন্য কোনো বেআইনি কাজ সম্পূর্ণ নিষিদ্ধ। কেউ এমন কাজ করলে তাকে আইনশৃঙ্খলা প্রয়োগকারী বাহিনীর কাছে হস্তান্তর করা হবে।

৮. নিরাপত্তাজনিত কারণে আয়োজকরা তল্লাশি চালাতে পারেন এবং অনুষ্ঠানস্থল বা অনুষ্ঠানস্থলে উপস্থিত যে কোনো ব্যক্তির জন্য বিপদ সৃষ্টি করতে পারে বা অনুষ্ঠান ব্যাহত করতে পারে এমন কোনো জিনিস বাজেয়াপ্ত করতে পারে।

৯. নিষিদ্ধ বস্তু: ল্যাপটপ, চার্জার, প্রফেশনাল ক্যামেরা, বড় ব্যাগ, লাইটার, ম্যাচবক্স, ই-সিগারেট, সিগারেট, অস্ত্র এবং ধারালো বস্তু।

১০. সম্পত্তি বা ব্যক্তিগত জিনিসের কোনো ক্ষতি বা চুরির ঘটনায় আয়োজক কর্তৃপক্ষ কোনো দায় নেবে না।

১১. টিকিটের ব্যাপারে কোনো সমস্যা দেখা দিলে এ ব্যাপারে আয়োজক কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত হবে।

উল্লেখ্য, এবারের আয়োজনের লাইনআপে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব, অনিমেষ রায়, পান্থ কানাই, মমতাজ বেগম, মিজান রহমান, ঋতু রাজ, সানজিদা মাহমুদ নন্দিতা, নিগার সুলতানা সুমি, জালালি সেট, রিপন কুমার সরকার (বগা), সুনিধি নায়েক, সৌম্যদীপ শিকদার (মুর্শিদাবাদী), কানিজ খন্দকার মিতু, মো. মাখন মিয়া, রুবাইয়াত রেহমান, জান্নাতুল ফেরদৌস আকবর, শানিলা ইসলাম, আরমীন মুসা ও ঘাসফড়িং কয়্যার, রিয়াদ হাসান, পল্লব ভাই, মেঘদল, সোহানা (ডটার অফ কোস্টাল), মুকুল মজুমদার ঈশান, প্রীতম হাসান, ইসলাম উদ্দিন পালাকার, ফজলু মাঝি, ইমন চৌধুরী, এরফান মৃধা শিবলু, আলেয়া বেগম, ফুয়াদ আল মুক্তাদির, তাসফিয়া ফাতিমা (তাশফি), সূচনা শেলী, বাপ্পা মজুমদার, হামিদা বানুসহ দুই সিজনের শিল্পীরা। আরো থাকবেন এলিটা করিম, শুভ (ডি রকস্টার), অনুরাধা মণ্ডল, শাওন গানওয়ালা ও মোক্তাদির দেওয়ান শান্ত। ব্যান্ড হিসেবে থাকছে হাতিরপুল সেশনস ও লালন ব্যান্ড।

এছাড়াও, যারা কনসার্টে উপস্থিত থাকতে পারবেন না, তারা ঘরে বসেও কোক স্টুডিও বাংলা লাইভ-এর ব্রডকাস্ট পার্টনার দীপ্ত টিভির মাধ্যমে সরাসরি কনসার্টটি উপভোগ করতে পারবেন। এর বাইরে কোক স্টুডিও বাংলার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল এবং দীপ্ত টিভির ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতেও কনসার্টটি দেখা যাবে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭