ইনসাইড বাংলাদেশ

ট্রাকচাপায় ক্ষত-বিক্ষত ২ মরদেহ, ভিডিও করতেই ব্যস্ত সবাই


প্রকাশ: 08/11/2023


Thumbnail

রাজধানীর নিউ ইস্কাটন এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। দুর্ঘটনার পর তাদের ক্ষত-বিক্ষত মরদেহ সড়কে পড়ে থাকলেও আশপাশের লোকজন তখন ব্যস্ত ছিলেন ছবি তুলতে ও ভিডিও করতে।

মঙ্গলবার (৭ নভেম্বর) দিনগত রাত ১২টার পর বাংলামোটর থেকে মগবাজারগামী রাস্তায় ফ্লাইওভারে ওঠার সড়কের পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আরিফুল ইসলাম (৪০) ও সৌভিক করিম (৪২)। তারা দুজনই ঘটনাস্থলে মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। আশপাশের সবাই নিশ্চিত ছিল যে তারা মারা গেছেন, তাই কেউ তাদের না তুলে ছবি ও ভিডিও করছিলেন।

নিহতের সহকর্মী সুমন জানান, ইউনিভার্সিটি প্রেস লিমিটেড (ইউপিএল) নামে একটি প্রতিষ্ঠানে মার্কেটিং বিভাগের হেড আরিফুল ও তার বন্ধু সৌভিক মিলে মোটরসাইকেলে বাসায় যাওয়ার পথে ইস্কাটনে ইউটার্ন এলাকায় একটি দ্রুতগামী ট্রাক চাপা দিলে গুরুত আহত হন। পরে দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত তাদের ঘোষণা করেন।

নিহত আরিফুলের গ্রামের বাড়ি পঞ্চগড়। সৌভিক গ্রামের বাড়ি নোয়াখালী। তারা বড়মগবাজার প্যানারোমা ৯৯/ডি -৬-৪ নং বাসায় থাকতেন।

হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সুজন দেব দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কয়েকজন প্রত্যক্ষদর্শী এবং জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে ফোন দিয়ে বলা হয়, সড়কে দুইজন মোটরসাইকেল আরোহী ক্ষত-বিক্ষতভাবে পড়ে আছেন। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭