কালার ইনসাইড

শাকিব সোনাল অসুস্থ, তবুও থেমে নেই ‘দরদ’ এর শুটিং


প্রকাশ: 08/11/2023


Thumbnail

সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের বেনারস শহরে শুরু হয়েছে বাংলাদেশ ভারতের প্রথর প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ এর শুটিং। ঢালিউড সুপার স্টার শাকিব খান ও ভারতের অভিনেত্রী সোনাল চৌহান এতে অভিনয় করেছেন। তবে জানা গেছে, শাকিব খান কিছুটা অসুস্থ। আর অসুস্থতা নিয়েই তিনি শুটিং চালিয়ে যাচ্ছেন।

শুধু তা- নয়, সিনেমায় শাকিবের নায়িকা বলিউড তারকা সোনাল চৌহানসহ ইউনিটের প্রায় ৭০ শতাংশ কলাকুশলী জ্বরে আক্রান্ত। এরপরও পুরোদমে শুটিং করছেন তারা।

বুধবার ( নভেম্বর) সকালে ভারতের বেনারস থেকে এমন তথ্যই জানান সিনেমাটির নির্মাতা অনন্য মামুন। প্রসঙ্গে তিনি বলেন, ‘দরদ সিনেমার ইউনিটের ৭০ শতাংশ মানুষ ভাইরাস জ্বরে আক্রান্ত। শাকিব ভাই, সোনাল সবাই। আমার নিজেরও ১০২ ডিগ্রি জ্বর। এরপরও নির্ধারিত সময়ে কাজ শেষ করতে শুটিং চালিয়ে নিতে হচ্ছে।

অনন্য মামুন আরও বলেন, শাকিব ভাই এবং সোনালসহ ইউনিটের সবার এই অবস্থায় পরেও মনোবল বেশ দৃঢ়। বিশেষ করে শাকিব ভাই অবস্থাতেও শুটিং চালিয়ে যেতে সবাইকে আরও উৎসাহ দিয়েছেন। তার এই কাজের প্রতি ভালোবাসা এবং ইউনিটের সবার প্রতি কৃতজ্ঞতার শেষ নেই। সবাই ঢালিউড সুপারস্টারসহ আমাদের জন্য দোয়া করবেন যাতে পুরোপুরি সুস্থ হয়ে কাজে পূর্ণ মনোনিবেশ করতে পারি।

এদিকে প্রথমবার বলিউডের নায়িকা সোনাল চৌহানের সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন শাকিব খান। গেল ২৬ অক্টোবর বিকেলে মুম্বাই থেকে বেনারস যান ঢালিউড সুপারস্টার। এরপর ২৭ তারিখ থেকেই সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

শুটিং শুরুর আগে ২৪ অক্টোবর রাতে মুম্বাইয়ের একটি হোটেলে দরদ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে জানানো হয়, ২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে দরদ বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্নাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে বলে জানা গেছে।

এরই মধ্যে শুটিংয়ে অংশ নেওয়া শাকিব খান সোনাল চৌহানের লুক সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা চলচ্চিত্রসংশ্লিষ্ট গ্রুপগুলোতে শেয়ার করে শাকিব ভক্তদের পাশাপাশি সিনেপ্রেমীরা নিজেদের ওয়ালে শেয়ার করেও শুভ কামনাও জানিয়েছেন দরদ জন্য।

দরদ সিনেমায় শাকিব খান সোনাল চৌহান ছাড়াও শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেবের অভিনয়ের কথা রয়েছে। তবে মিশা সওদাগরের অভিনয়ের কথা থাকলেও ভিসা জটিলতায় তিনি এ সিনেমা থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন। দরদ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট কিবরিয়া ফিল্মস।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭